Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

সাগর-রুনি হত্যা : সাংবাদিক সমাজের গণ-অনশন রোববার

 ঢাকা, ২২ ডিসেম্বর : সাংবাদিক দম্পতি সাগর-রুনিসহ সব সাংবাদিক হত্যার বিচার, সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিতকরণ এবং মুক্ত গণমাধ্যম প্রতিষ্ঠার দাবিতে  রোববার গণ-অনশন পালন করবেন সাংবাদিকরা। সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গণে এ কর্মসূচি চলবে। শুক্রবার জাতীয় পর্যায়ের চারটি সাংবাদিক সংগঠনের যৌথ বিবৃতিতে এ তথ্য জানানো হয়।
বিবৃতিতে স্বাক্ষর করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি ইকবাল সোবহান চৌধুরী ও রুহুল আমিন গাজী, মহাসচিব শওকত মাহমুদ ও আবদুল জলিল ভুঁইয়া, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি আবদুস শহিদ ও ওমর ফারুক, সাধারণ সম্পাদক মুহাম্মদ বাকের হোসাইন ও শাবান মাহমুদ, জাতীয় প্রেসক্লাবের সভাপতি কামাল উদ্দিন সবুজ, সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমেদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি শাহেদ চৌধুরী ও সাধারণ সম্পাদক ইলিয়াস খান।
প্রসঙ্গত, চলতি বছরের ১১ ফেব্রুয়ারি রাজধানীর পশ্চিম রাজাবাজারের ভাড়া বাসায় খুন হন মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সরওয়ার ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন রুনি। আদালতের নির্দেশে মামলাটির তদন্তভার র‌্যাবের কাছে হস্তান্তর করার ১০ মাস পরও রহস্যের জট খোলেনি। গ্রেপ্তার হয়নি প্রকৃত খুনিরা।

 

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট