Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

বিচার বিভাগের স্বার্থ ও মানসম্মান ক্ষুন্নকারীদের মার্জনা করা হবে না : বিচার বিভাগীয় কর্মকর্তাদের উদ্দেশে প্রধান বিচারপতি

, ঢাকা, ১৯ ডিসেম্বর : প্রধান বিচারপতি মো. মোজাম্মেল হোসেন বলেছেন, বিচার বিভাগীয় কর্মকর্তাকে তাঁর পদমর্যাদার বিষয়টি সব সময় মনে রাখতে হবে। বিচার বিভাগের স্বার্থ ও মানসম্মান যাতে ক্ষুণ্ন না হয়, সেদিকে তিনি অবশ্যই যত্নবান হবেন। ইদানীং এ বিষয়ে কিছু ব্যতিক্রম দেখা যাচ্ছে, যা মোটেই কাম্য নয়। কোনো অজুহাতেই তা মার্জনা করা হবে না। বুধবার সকালে সুপ্রিম কোর্টের এনেক্স ভবন মিলনায়তনে জেলা জজ, মহানগর দায়রা জজ ও সমপদমর্যাদার বিচার বিভাগীয় কর্মকর্তাদের উদ্দেশে অভিভাষণ ও মতবিনিময় সভায় প্রধান বিচারপতি এসব কথা বলেন। সুপ্রিম কোর্ট এ অভিভাষণ ও মতবিনিময়ের আয়োজন করে।
প্রধান বিচারপতি মো. মোজাম্মেল হোসেন বলেন, মাজদার হোসেন মামলার রায়ের নির্দেশনা অনুসারে বিচার বিভাগের কর্মকাণ্ড সুষ্ঠুভাবে পরিচালনার জন্য বিচার বিভাগীয় সচিবালয় প্রতিষ্ঠা জরুরি। এ বিষয়ে সরকার সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দিয়েছে। বিচার বিভাগীয় কর্মকর্তারা নিজ নিজ অবস্থানে থেকে যথাযথভাবে কাজ করে যাবেন বলে প্রধান বিচারপতি আশাপ্রকাশ করেন।
সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার এ কে এম শামসুল ইসলামের সঞ্চালনায় সারা দেশ থেকে আসা ১৭০ জন বিচার বিভাগীয় কর্মকর্তা এ আয়োজনে অংশ নেন।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট