Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

“স্যান্ডি হুক হত্যাকাণ্ডে ইসরাইলি ‘ডেথ স্কোয়াড’ জড়িত”

১৯ ডিসেম্বর : আমেরিকার কানেক্টিকাট অঙ্গরাজ্যের স্যান্ডি হুক প্রাইমারি স্কুলের হত্যাকাণ্ডকে এখন আর নিতান্তই ‘আত্মঘাতী খুন’ বলে মনে করা হচ্ছে না। এ ঘটনাকে বলা হচ্ছে- বড় ধরনের সন্ত্রাসী ততপরতা। আর এর সঙ্গে ইহুদিবাদী ইসরাইলের ঘাতক দল জড়িত বলে মনে করছেন গোয়েন্দা বিশ্লেষকরা।
আরিজোনা অঙ্গরাজ্যের রিপাবলিকান দলের সাবেক গভর্নর প্রার্থী মাইকেল হ্যারিস একটি আন্তর্জাতিক মিডিয়ায় কানেক্টিকাটের এ সন্ত্রাসী হামলাকে ইসরাইলের প্রতিশোধ বলে উল্লেখ করেছেন।
তিনি বলেন, ইসরাইল এখন আমেরিকা ও প্রেসিডেন্ট বারাক ওবামার বিরুদ্ধে প্রতিশোধ পরায়ন হয়ে উঠেছে। হ্যারিস ইসরাইল বলতে অবৈধ এ রাষ্ট্রের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুকে বুঝিয়েছেন বলে পরিষ্কারভাবে উল্লেখ করেছেন।
মাইকেল হ্যারিস আরো বলেছেন, “এ মিশন ছিল আমেরিকার জন্য একটি শিক্ষা। তারা জানত যে, আমেরিকা এ শাস্তি মুখ বুজে সহ্য করবে আর এর দায়ভাগ চাপানো হবে অপরিচিত কোনো বক্তির ওপর। এটা হচ্ছে ইসরাইলের বেছে নেয়া আরেকটি অপরাধযজ্ঞের উদাহরণ এবং ওয়াশিংটন তাদের এ বলদর্পিতাকে প্রতিরোধ করতে ব্যর্থ হয়েছে।”
হ্যারিস বলেন, “ইসরাইল মনে করে আমেরিকা তাদেরকে বাসের নিচে চাপা দিয়েছে বিশেষ করে গাজা যুদ্ধ ও জাতিসংঘে ফিলিস্তিনের পর্যবেক্ষক রাষ্ট্রর মর্যাদা পাওয়ার পর। এতে তেল আবিব নিজে খুবই অপমান বোধ করেছে।”
এর জবাবে তারা আমেরিকার বিরুদ্ধে অত্যন্ত নোংরা ও বর্বর পথ বেছে নিয়েছে এবং সন্ত্রাসী হামলা চালাচ্ছে বলে উল্লেখ করেন মাইকেল হ্যারিস।
আমেরিকার নতুন সম্ভাব্য প্রতিরক্ষামন্ত্রী চাক হেগেলও একই ধরনের বিশ্লেষণ করেছেন। তিনি বলেছেন- ওয়াশিংটন ইসরাইলকে, তাদের শক্তিশালী লবি এবং সংঘবদ্ধ সন্ত্রাসী কর্মকাণ্ডকে ভয় পায়। চাক হেগেলের এ বক্তব্যে বহু মার্কিন নাগরিক ভীত হয়ে পড়েছে।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট