Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

সরকার দেশকে গৃহযুদ্ধের দিকে ঠেলে দিচ্ছে: ড. মোশাররফ

১৫ ডিসেম্বর: আওয়ামী লীগের সাধারন সম্পাদক সৈয়দ আশরাফের “বেগম খালেদা জিয়া দেশে নতুন করে গৃহযুদ্ধ সৃষ্টি করতে চাচ্ছে” এ ধরনের বক্তব্যের সমালোচনা করে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সরকারই দলীয় নেতাকর্মীদের মাঠে নামিয়ে মানুষ হত্যার মাধ্যমে দেশেকে গৃহযুদ্ধের দিকে নিয়ে যাচ্ছে।

শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) আয়োজিত “ গণতন্ত্রের সুরক্ষা, নি:শঙ্কচিত্তে ভোটাধিকার প্রয়োগের দাবিতে ও সর্বব্যাপী ব্যর্থতা এবং সীমাহীন দূর্নীতির প্রতিবাদে” এক চিকিতসক সমাবেশ ও মানববন্ধনে তিনি একথা বলেন।

আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলার নিন্দা জানিয়ে তিনি বলেন, স্কাইপি কেলেঙ্কারীর জন্য বিচারপতির বিরুদ্ধে মামলা হওয়া উচিত ছিল কিন্তু সরকার তা না করে গণতন্ত্রকন্ঠধারী মাহমুদুর রহমানের বিরুদ্ধে মামলা দিয়েছে। শুধু তাই নয় তাকে সহ পত্রিকাটির সকল সাংবাদিককে আমার দেশ কার্যালয়ে অবরুদ্ধ করেছে।

তিনি আরো বলেন, অতীতে যেমন আওয়ামী লীগ সাংবাদিকদের উপর বাকশাল কায়েম করে টিকে থাকতে পারে নি ঠিক তেমনি বর্তমান সময়েও সাংবাদিকদের উপর বাকশাল কায়েম করার চেষ্টা করছে। কিন্তু তাদের এ অপচেষ্টা সফল হবে না।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর সম্পর্কে বিএনপির এ স্থায়ী কমিটির সদস্য বলেছেন, শুধু বিএনপির মহাসচিব হিসেবে নয়, ১৮ দলীয় জোটের মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করছিলেন তিনি। তাকে গ্রেফতার করে এ আন্দোলন দমানো যাবে না। অবিলম্বে মহাসচিব সহ সকল রাজবন্দীদের মুক্তি দিতে হবে।

বর্তমান আন্দোলন সম্পর্কে মোশাররফ বলেন, চলমান আন্দোলন সুষ্ঠু নিরপেক্ষ নির্দলীয় নির্বাচন করার আন্দোলন, স্বৈরাচারী ও দুর্নীতির বিরুদ্ধে আন্দোলন। এ আন্দোলনের সাথে সরাসরি জনগণ সম্পৃক্ত। সরকার কোন ভাবেই এ আন্দোলন রুখতে পারবে না।

ড্যাব সভাপতি ডা. এ কে এম আজিজুল হকের সভাপতিত্বে মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, জাগপা সভাপতি শফিউল আলম প্রধান, এনাম আহম্মেদ চৌধুরী, সেলিম ভুইয়া প্রমুখ।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট