Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

খালেদা জিয়ার রক্ত চক্ষুকে আওয়ামী লীগ ভয় পায়না: আশরাফ

 ঢাকা, ১৪ ডিসেম্বর : খালেদা জিয়ার রক্ত চক্ষুকে আওয়ামী লীগ  ভয় পায়না উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী সৈয়দ আশরাফ বলেছেন, আইনি প্রক্রিয়ার মধ্যদিয়ে যুদ্ধাপরাধীদের বিচার হবে। কোনো শক্তিই তাদের বাঁচাতে পারবে না। বাংলার মাটিতে যুদ্ধাপরাধীদের রক্ষার করার শক্তি খালেদার নেই। খালেদার রক্তচক্ষুকে আওয়ামী লীগ ভয় পায়না।
শুক্রবার মোহাম্মদপুর রায়ের বাজার বধ্যভূমিতে শহীদ বুদ্ধিজীবীদের শ্রদ্ধা জানাতে এসে তিনিএ কথা বলেন।
এসময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, স্থানীয় সরকার প্রতিমন্ত্রী অ্যাড. জাহাঙ্গীর কবির নানক, খাদ্যমন্ত্রী আব্দুল রাজ্জাক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন প্রমুখ।
বিজয়ের মাসেই যুদ্ধাপরাধীদের বিচারের রায় শুরু হবে এবং ফেব্রুয়ারি মাসে আরো কিছু রায় ঘোষণা করা হবে’ দাবি করে সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, যুদ্ধাপরাধীদের বাঁচানোর জন্যই খালেদা জিয়া দেশকে আরো গণহত্যাসহ গৃহযুদ্ধের দিকে ঠেলে দিচ্ছেন।
‘খালেদা-নিজামীর মধ্যে কোনো তফাত নেই এমন মন্তব্য করে তিনি বলেন, ‘বিএনপি তত্বাবধায়ক সরকারের জন্য হরতাল দিচ্ছে না, হরতাল দিচ্ছে যুদ্ধাপরাধীদের বাঁচানোর জন্য।
তিনি আরো বলেন, আজকে যুদ্ধাপরাধীদের বিচারের পাশাপাশি ষড়যন্ত্রও থেমে নেই। বিএনপি-জামায়াত বিভিন্ন ভাবে দেশকে নৈরাজ্যের দিকে ঠেলে দেওয়ার জন্য অপশক্তি সঞ্চয় করছে। তাই আমাদের সবাইকে ঐক্যবদ্ধ ও সতর্ক থাকতে হবে।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট