Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

মিরসরাইয়ে ছাত্রলীগ কর্মী খুন


মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি, ১৩ ডিসেম্বর : চট্টগ্রামের মিরসরাইয়ে এক ছাত্রলীগ কর্মী খুন হয়েছে। নিহতের নাম আবুল হাশেম (২৩)। বুধবার ভোর রাতে উপজেলার ১২ নম্বর খৈয়াছরা ইউনিয়নের খৈয়াছরা উচ্চ বিদ্যালয়ের পাশ থেকে ছাত্রলীগ কর্মী আবুল হাশেমকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তানগর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। নিহত আবুল হাশেম ৬ নম্বর ইছাখালী ইউনিয়নের সাবেক ইউপি মেম্বার আবুল কাশেম এর ছোট ছেলে। উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাইনুল ইসলাম রানা নিহত আবুল হাশেমকে তাদের দলে কর্মী বলে দাবী করেছেন। তিনি বলেন, হাশেম মাদবার হাট মাদ্রাসা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক হিসেবে দায়িত্ব  পালন  করছিলেন।
নিহতের স্বজনদের সাথে কথা বলে জানা যায়, হাশেম পরিবারের অমতে গত ২১ সেপ্টেম্বর সাহেরখালী ইউনিয়নের মঘাদিয়া গ্রামের তাসলিমা আক্তারকে বিয়ে করে। এর পর হাশেম বাড়ীতে আসতো না। হাশেমের স্ত্রী তাসলিমা জানায়, তার স্বামী ৩০ নভেম্বর ঢাকা গিয়েছিলো বলে তাকে ফোনে  জানায়। সর্বশেষ বুধবার সকালে তার সাথে কথা হয়। ওই সময় তিনি ঢাকায় অবস্থান করছিলেন বলে তাকে জানায়।
হাশেমের বাবা আবুল কাশেম মেম্বার বলেন, আমার ছেলের সাথে কারো শত্রুতা ছিলো না। কে বা কারা হত্যা করেছে তিনি নিশ্চিত নন।
খৈয়াছরা ইউনিয়নের চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরী বলেন, বুধবার সকালে এলাকার লোকজন খৈয়াছরা উচ্চ বিদ্যালয়ের পাশে হাসেমকে অবস্থায় রক্তাক্ত দেখতে পেয়ে তাকে খবর দেন। তিনি জোরারগনজ হাইওয়ে পুলিশকে খবর দিলে পুলিশ হাসেমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিতসক তাকে মৃত ঘোষণা করেন।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট