Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

কুয়েতে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিদের ক্ষমাপত্রে আবার স্বাক্ষর

হস্পতিবার বিকেল সাড়ে ৪টায় সিংগাইর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত বৈঠকে নিহতের পরিবারের সদস্য আবার ক্ষমাপত্রে স্বাক্ষর করেন।

গত ২৯ জানুয়ারি বৈঠকে নিহতের পরিবার ও দণ্ডপ্রাপ্ত তিন আসামির পরিবারের মধ্যে এক সমঝোতা হয়। ওই বৈঠকে সিদ্ধান্ত অনুযায়ী, নিহতের পরিবারকে ২১ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেয়া হয়।

সিংগাইর উপজেলা কর্মকর্তার কর্যালয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় প্রশাসনের মধ্যস্ততায় নিহতের পরিবার ও আসামির পরিবারের মধ্যে আবার চুক্তি স্বাক্ষরিত হয়। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন সুলতানা ছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান, কুমিল্লার তিতাস উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিন ভূঁইয়া, আসামি ইকবাল ও হৃদয়ের বোন জামাতা মো. আবুল হোসেন, নিহত মহিদুরের ৩ ভাই, ছেলে মজিবর রহমান ও মেয়ে রাজমিন।

ইউএনও নাসরিন সুলতানা বলেন, “ক্ষমাপত্র স্বাক্ষরের সময় মহিদুরের ছেলে উপস্থিত না থাকায় এবং সংশোধনের জন্য কুয়েত থেকে ক্ষমাপত্রটি আবার ফেরত এসেছে। মহিদুরের ছেলে মজিবর রহমানের উপস্থিতিতে আবার ক্ষমাপত্রটি স্বাক্ষর করা হয়।”

উল্লেখ্য, গত ২০১০ সালের অক্টোবর মাসে কুয়েতে খুন হন সিংগাইর উপজেলার পূর্ব বান্দাইল গ্রামের মৃত তাহের আলীর ছেলে মহিদুর রহমান।

হত্যা ঘটনায় মহিদুরের স্ত্রী আনোয়ারা বাদী হয়ে কুয়েতের আদালতে অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করে মামলা করেন। ২০১১ সালের সেপ্টেম্বর মাসে আদালত হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকায় তিন বাংলাদেশিকে মৃত্যুদণ্ডাদেশ দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত তিন বাংলাদেশি হচ্ছেন, কুমিল্লার তিতাস উপজেলার বলরামপুর গ্রামের রমজান মিয়া (২০), মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার বাগবাড়ি গ্রামের দুইভাই ইকবাল হোসেন (২৬) ও হৃদয় (২৫)। কুয়েতের আইন অনুযায়ী, নিহতের পরিবার ক্ষমা করলেই কেবল দণ্ড মওকুফ করা যায়।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


4 Responses to কুয়েতে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিদের ক্ষমাপত্রে আবার স্বাক্ষর

  1. sikiş izle

    March 13, 2012 at 7:42 am

    I wanted for this web site publish admin seriously thanks i’ll look your upcoming sharings i bookmarked your web site

  2. sikvar

    March 14, 2012 at 6:23 am

    Fantastic post admin! i bookmarked your word wide web webpage. i’ll glimpse ahead when you can have an e-mail record adding.

  3. su arıtma cihazları

    March 14, 2012 at 11:43 am

    you might be genuinely variety a person admin your blogging is astounding i always verify your blog i am sure you will be the very best

  4. smackdown oyunları

    March 14, 2012 at 3:02 pm

    Fantastic submit admin thank you. I discovered what i used to be seeking right here. I’ll review overall of posts within this evening