Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

গেটে তালা দিয়ে পার্টি অফিসে নিজেদের অবরুদ্ধ করে রেখেছেন বিএনপি নেতারা

পার্টি অফিসে নিজেদের অবরুদ্ধ করে রেখেছেন বিএনপি নেতারা। বৃহস্পতিবার ১৮ দলের দেশব্যাপী হরতালে কোন নেতা এলে তাকে ভেতরে নেওয়ার জন্য যেটুকু সময় প্রয়োজন সেটুকু সময়ের জন্য গেট খুলে ফের তালা ঝোলাচ্ছেন বিএনপি কর্মীরা।

সকাল পৌনে আটটায় পার্টি অফিসে এসেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলাম। তারপর সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান সারোয়ার। এর আগে এসেছেন বিরোধী দলের চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক। সকাল আটটার আগে আগে যুগ্ম-মহাসচিব বরকত উল্লাহ বুলুও এখানে আসেন।

টানা তিন দিন ধরে পার্টি অফিসে থেকে যাওয়া যুগ্ম-মহাসচিব রুহুল কবীর রিজভী ও স্বেচ্ছাসেবক দল সভাপতি হাবিব-উন-নবী খান সোহেলসহ আরো কিছু নেতা-কর্মী আছেন পার্টি অফিসে।

তবে তালাবদ্ধ কলাপসিপল গেটের ভেতর থেকেই সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন তারা।

প্রকাশ্যে না বললেও মঙ্গলবারের হরতালে শরীয়তপুর জেলা বিএনপির সাবেক সভাপতি জামাল শরীফ হিরুর মতো কাউকে যেন পুলিশ টেনে-হিঁচড়ে নিয়ে যেতে না পারে সেজন্যই গেলে তালা ঝুলিয়ে এমন সতর্কতা বলে ধারনা করা হচ্ছে।

উপরন্তু অফিসের সামনে ও রাস্তার উল্টো দিকে অবস্থান নেওয়া আইনশৃঙ্খলা বাহিনীর শতাধিক সদস্যও তৈরি করে রেখেছেন গ্রেফতারের ভীতি।

এখানে ডিউটিরত ডিমপির মতিঝিল জোনের এডিসি মেহেদি হাসান সাংবাদিকদের বলেন, ‘‘কেউ যাতে ফৌজদারি আইন লংঘন না করতে পারে সেজন্যই আমরা অবস্থান নিয়েছি। আমরা কাউকে অবরুদ্ধ করে রাখিনি।’’

তিনি বলেন, ‘‘যদি আমরা অবরুদ্ধই করে রাখতাম তাহলে বিএনপি অফিসের ভেতরে এতো নেতাকর্মী থাকতে পারতো না। জনগণ যাতে নির্বিঘ্নে যাতায়াত করতে পারে সেজন্যই আমরা আইন সম্মতভাবে যা করার দরকার তা করবো।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট