Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

বাংলাদেশীকে পানিতে ডুবিয়ে মারল বিএসএফ

নাটোর: এবার নাটোরের জলঙ্গী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ বাংলাদেশী এক যুবককে স্পিড বোটে চাপা দিয়ে ডুবিয়ে মারল। ওই যুবকের নাম বাবর (৩২)। তার বাড়ি নাটোরের লালপুরে। সোমবার রাতে এ ঘটনা ঘটে। নিহত বাবর উপজেলার বেরিলাবাড়ী (নতুনপাড়া) গ্রামের মৃত হারানের ছেলে।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, বেরিলাবাড়ী গ্রামের বাবর(৩২),  তৌহিদ (২৪), হায়দার(৩৩), জাইদুল (৩২) ও ফজল(৪২) চোরাই পথে মাস দুই আগে ভারতে খেজুর গাছ লাগাতে যায়। সোমবার চোরাই পথে বাড়ি ফেরার জন্য নদীতে নৌকায় ওঠে। এ সময় ভারতীয় বিএসএফের একটি টহলদল ওই পাঁচ জনকে তাড়া করে। তাড়া খেয়ে তারা নদীতে ঝাঁপিয়ে পড়ে।

এদের মধ্যে ফজল ফিরে এলেও বাকি চারজন ভারতীয় সীমানার দিকে ফিরে যায়। এ সময় বিএসএফ বাবরকে স্পিড বোর্ড দিয়ে চাপা দেয়া। এতে তিনি নদীতে ডুবে যান।

তবে তৌহিদ, হায়দার ও জাইদুল পালিয়ে যেতে সক্ষম হয়। মঙ্গলবার তারা বাবরের খোঁজে এলে তার ভাসমান লাশ দেখতে পায়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিবারের লোকজন রাজশাহী জেলার সীমান্তবর্তী সারদা বিজিবি ক্যাম্পে যোগাযোগের মাধ্যমে লাশ দেশে ফিরিয়ে আনার চেষ্টা করছে।

ঘটনার সত্যতা স্বীকার করে দুড়দুড়িয়া ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন,  সারদা বিজিবি ক্যাম্পে যোগাযোগের মাধ্যমে লাশ দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট