Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

জামায়াত দেশকে রক্তস্নাত আফগানে পরিণত করতে চায়: নানক

ঢাকা, ১১ ডিসেম্বর : জামায়াত দেশকে রক্তস্নাত আফগানে পরিণত করতে চায় বলে আশঙ্কা প্রকাশ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকার প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক।  তিনি বলেন, বাংলার মাটিতে তাদের বিচার হবেই। কেউ তাদের রক্ষা করতে পারবেনা।

মঙ্গলবার বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানের বিজয় মঞ্চে বিজয়ের মাস উদযাপনে আওয়ামী লীগের ডাকা মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে সেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন।

সংগঠনের সভাপতি মোল্লা মো: আবু কাওছারের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মো: নাসিম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংস্কৃতিক ব্যক্তিত্ব হাসান ইমাম, সাবেক বিচারপতি মমতাজ উদ্দিন আহমেদ, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, সংগঠনের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ প্রমুখ।

খালেদা জিয়া যুদ্ধাপরাধীদের বাঁচাতে চাইবেন এটাই স্বাভাবিক এমন মন্তব্য করে নানক বলেন, খালেদা  জিয়া এই যুদ্ধাপরাধীদের বাঁচাতে চাইবেন এটাই স্বাভাবিক। কারণ তার স্বামীও তাদের বাঁচাতে চেয়েছিলো। কিন্তু যুদ্ধাপরাধীদের বিচার হবেই। কারণ আমাদের দেশের মুক্তিযোদ্ধারা, আমাদের দেশের বীরাঙ্গণারা, যারা নিজের জীবন বাজি রেখে যুদ্ধে ঝাপিয়ে পড়েছিলেন, তারা আজ যুদ্ধাপরাধীদের বিচার দেখতে চায়।

জামায়াতকে যদি জোট থেকে বিতাড়িত করা না হয় তবে বিএনপি অতল গহ্বরে হারিয়ে যাবে বলে মন্তব্য করেছেন তিনি। তাই জামায়াতকে জোট থেকে বের করে দিতে খালেদা জিয়ার প্রতি তিনি আহ্বান জানান।

এই প্রতিমন্ত্রী বলেন, অবরোধে জামায়াত শক্তির মহড়া দেখিয়ে প্রমাণ করেছে এটা এখন আর বিএনপি-জামায়াত জোট নেই। তা এখন জামায়াত-বিএনপি জোটে পরিনত হয়েছে।

হরতালে কেউ গাড়ি বের করবেন না বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুলের  দেয়া এই বক্তব্যের তীব্র সমালোচনা করে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, মির্জা ফখরুল বলেছে হরতালে কোনো গাড়ি বেরোতে পারবেনা। তার এই কথার মধ্যেই হুমকি ছিলো। আর সেই হুমকিতে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ডের মধ্য দিয়ে হরতাল পালন করেছে। গাড়ি পুড়িয়েছে।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট