Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

১২.১২.১২ তে বিয়ের ধুম: সাকিব, মোনালিসা অনেকেই

২০১২ সালের শেষ মাস ডিসেম্বর। তারিখ ১২.১২.১২। দৃষ্টি এখন অনেকের এই তারিখটির দিকে। দিনটি আসবে না বারবার। অনেকবেশি স্পেশাল দিনটি। এ ম্যাজিক ফিগারকে তাই বিশ্বজুড়ে স্মরণীয় করে রাখার চেষ্টা করছেন অনেকেই। তবে সবচেয়ে বেশি অপেক্ষা বোধ হয় বিয়ের জন্য। বিয়ের হিড়িক বিশ্বজুড়ে। হিড়িক পড়েছে মিডিয়া তারকাদের মধ্যেও। এই দিনে বিয়ের পিঁড়িতে বসছেন বাংলাদেশী অলরাউন্ডার সাকিব , বাংলাদেশের মডেল, অভিনেত্রী মোনালিসা, সাঈদ বাবু এবং সিদ্দিক। এখন জানা যাক তাদের বিয়ের খুঁটিনাটি।

সাকিব: গুঞ্জন ছিল বিয়ের। তবে কাকে বউ করে ঘরে আনছেন আলোচনাটা ছিল তা নিয়ে। এবার আর গুঞ্জন নয়। খবর। বিয়ে করছেন বিশ্বসেরা বাংলাদেশী অলরাউন্ডার সাকিব আল হাসান। সাকিব নিজের পছন্দেই বিয়ে করছেন যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশিরকে। নারায়ণগঞ্জের বাসিন্দা শিশির পরিবারের সঙ্গে থাকেন যুক্তরাষ্ট্রে। সেখানে সফটওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করছেন। বিয়েটা হচ্ছে দুই পরিবারের সম্মতিতে। একেবারে পারিবারিকভাবে। পারিবাকি সূত্র জানিয়েছে, আগামী ১২ই ডিসেম্বর সোনারগাঁও হোটেলে তাঁদের আকদ সম্পন্ন হবে। বিয়ের অনুষ্ঠান হবে মার্চে।

মোনালিসা :

চলতি বছরের ১৭ জুন পারিবারিক আয়োজনে আমেরিকা প্রবাসী ফাইয়াজ শরীফের সঙ্গে আংটিবদল করেন মডেল ও অভিনেত্রী মোনালিসা। এরপর বাকি ছিল শুধু আনুষ্ঠানিকতা। তারা বিয়ের তারিখ ঘোষণা দেন ১২.১২.১২ তে।

ওইদিন সন্ধ্যায় ঢাকার একটি অভিজাত রেস্তোঁরায় ফাইয়াজের সঙ্গে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। ফাইয়াজ কলাম্বিয়া ইউনিভার্সিটি অব নিউইয়র্কে পিএইচডি করছেন।

বিয়ে নিয়ে মোনালিসা বলেন, “১২.১২.১২ তারিখটি স্মরণীয় একটি দিন। তাই বিয়ের জন্য এ দিনটি বেছে নিয়েছি আমরা।”

সিদ্দিক:

অন্যদিকে, আরেক অভিনেতা সিদ্দিক বিয়ে করেছেন এ বছরের ২৩ মে। বিয়েটা একেবারে হঠাৎ করে হয়েছিল এ অভিনেতার। কাউকে কিছু জানাতে পারেননি, কারণ তখন তিনি সিরাজগঞ্জে একটি ধারাবাহিকের শ্যুটিং করছিলেন। তাই ১২.১২.১২ তারিখে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করছেন তিনি।

এ বিষয়ে সিদ্দিক বাংলানিউজকে বলেন, “আমার স্ত্রীর নাম মারিয়া মীম। থাকেন স্পেনে। আমাদের বিয়ে হয়েছিল সিরাজগঞ্জে, আমার বোনের বাসায়। আমার শ্বশুর-শাশুড়িও স্পেনে থাকেন। শুরুতে তারা রাজি ছিলেন না। টিভি ও চলচ্চিত্রজগতের ব্যাপারে তাদের নেতিবাচক কিছু ধারণা ছিল। একটা সময় তা দূর হয়। এখন দুই পরিবার আলোচনা করেই অনুষ্ঠানের তারিখ চূড়ান্ত করেছে।”

সাঈদ বাবু:

আগামী ১২.১২.১২ তারিখে বিয়ে করছেন আরো একজন অভিনেতা। নাম তার সাঈদ বাবু। পাত্রী তার তিন বছরের পূর্ব পরিচিতা নাজমুন নাহার টুম্পা। আকদ সম্পন্ন শেষে ১২-১২-১২ তারিখে বিয়ে করবেন এ অভিনেতা।

বিয়ে নিয়ে সাঈদ বাবু বাংলানিউজকে বলেন, “টুম্পা এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী। পারিবারিকভাবে এ বিয়ের আয়োজন করা হচ্ছে।আর তারিখটার লোভ সামলাতে পারছি না। এজন্য শেষ পর্যন্ত বিয়েটা অনেকটা তাড়াহুড়া করেই করতে হচ্ছে।”

এছাড়াও নৃত্যশিল্পী নিসাসহ মিডিয়ার অনেকেই ১২.১২.১২ তারিখে বিয়ের পিঁড়িতে বসার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা যায়। বাংলানিউজের পক্ষ থেকে মিডিয়ার এসব তারকাদের আগাম শুভেচ্ছা রইল।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট