Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

পাকিস্তানের ওয়ানডে দল থেকে বাদ আফ্রিদি

এ মাসের ভারত সফরে পাকিস্তানের ওয়ানডে দল থেকে বাদ পড়েছেন অলরাউন্ডার শহীদ আফ্রিদি। তবে পাকিস্তানের টি-টোয়েন্টি দলে আছেন এই হার্ড হিটার।

গত আগস্ট-সেপ্টেম্বরে সংযুক্ত আরব আমিরাতে অস্ট্রেলিয়ার বিপৰে ১-২ ব্যবধানে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ হারা দল থেকে আফ্রিদি বাদে আরও ৫ জন বাদ পড়েছেন। একই সঙ্গে শ্রীলঙ্কায় অনুষ্ঠিত টি-টেয়েন্টি বিশ্বকাপ খেলা স্কোয়াড থেকে বাদ পড়েছেন ৬ জন।

‘আদ্রিদিকে বাদ দেওয়ার সিদ্ধান্ত সহজ ছিল না।’ পাকিস্তান ক্রিকেট দলের প্রধান নির্বাচক ইকবাল কাাসিম লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে সোমবার সংবাদিকদের বলেন। ‘সন্দেহ নেই সে একজন ভালো খেলোয়াড়। কিন্তু দলের ভালোর জন্যই তাকে বাদ দেওয়া হয়েছে।’

তবে টি-টোয়েন্টিতে ভালো পারফরমেন্স দিয়েই আবার ওয়ানডে দলে আফ্রিদি ফিরতে পারেন বলে জানান ইকবাল। ‘আমরা তাকে টি-টোয়েন্টি দলে রেখেছি। সেখানে সে যদি ভালো করে, তবে ভবিষ্যতে আবারও ওয়ানডে দলে ফিরতে পারবে।’

আগামি ২৫ ও ২৭ ডিসেম্বর যথাক্রমে ব্যাঙ্গালুর্ব ও আহমেদাবাদে ভারতের বিপৰে ২ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান।

এরপর ৩০ ডিসেম্বর (চেন্নাই), ৩ জানুয়ারি (কলকাতা) ও ৬ জানুয়ারি (দিলিৱ) উভয় দলের মধ্যে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ অনুষ্ঠিত হবে।

পাকিস্তান ওয়ানডে স্কোয়াড

নাসির জামশেদ, মোহাম্মদ হাফিজ, আজহার আলী, ইউনিস খান, মিসবাহ-উল-হক, হ্যারিস সোহেল, কামরান আকমল, সাঈদ আজমল, ওয়াহাব রিয়াজ, জুনায়েদ খান, উমর আকমল, ইমরান ফরহাদ, উমর আকমল, আনোয়ার আলী ও জুলফিকার বাবর।

পাকিস্তান টি-টোয়েন্টি স্কোয়াড

নাসির জামশেদ, মোহাম্মদ হাফিজ, আজহার আলী, উমর আকমল, উমর আমিন, সোয়েব মালিক, শহীদ আফ্রিদি, মোহাম্মদ ইরফান, কামরান আকমল, সাঈদ আজমল, সোহেল তানভির, জুনায়েদ খান, উমর গুল, আসাদ আলী, আহমেদ শেহজাদ ও জুলফিকার বাবর।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট