Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

ক্যারিবীয়দের শান্তনার জয়

 স্পোর্টস ডেস্ক, ঢাকা ১০ ডিসেম্বর : ওয়ানডে সিরিজ হারার পর ক্যারিবীয়রা টি ২০ ম্যাচ জয়ের জন্য লড়ে। স্যামুয়েলস এর ৮৫ রানের সুবাদে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ৪ উইকেটে ১৯৭ রান।
জয়ের লক্ষে মাঠে নেমে ঝলসে উঠে টাইগারেরা। ১৯৮ রানের লক্ষে ব্যাট করতে নেমে ১ উইকেট হারিয়ে বাংলাদেশ দলের সংগ্রহ ১৭৯ রান। তামিম ৮৮ এবং মাহমুদুল্লাহ ৬৪ রান করে অপরাজিত থাকে। ২২ রান করে সাজঘরে ফিরে যান এনামুল।
ফলাফল ১৮ রানে জয়লাভ করে ক্যারিবীয়রা।
৩-২ ব্যবধানে ওয়ানডে সিরিজ জয়ের পর আজ একমাত্র টি-টোয়েন্টি ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। শুরুতেই টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ক্যারিবীয় অধিনায়ক ড্যারেন স্যামি।
আজকের টি-টোয়েন্টি ম্যাচে দলে জায়গা পেয়েছেন জিয়াউর রহমান ও রুবেল হোসেন। বাদ পড়েছেন ইলিয়াস সানি ও জহুরুল ইসলাম। ওয়েস্ট ইন্ডিজ দলে থাকছেন না পারমল, রবি রামপল ও পাওয়েল।
বাংলাদেশ দল: তামিম ইকবাল, এনামুল হক, মাহমুদুল্লাহ, মমিনুল হক, মুশফিকুর রহিম, নাসির হোসেন, সোহাগ গাজী, আব্দুর রাজ্জাক, শফিউল ইসলাম, রবিউল ইসলাম ও জিয়াউর রহমান
ওয়েস্ট ইন্ডিজ দল: ক্রিস গেইল, লেন্ডি সিমন্স, মারলন স্যামুয়েলস, ড্যারেন ব্রাভো, কাইরন পোলার্ড, ডোয়াইন স্মিথ, ড্যারেন স্যামি, থমাস, আন্দ্রে রাসেল, সুনিল নারাইন, কেমার রোচ।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট