Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

২২ ডিসেম্বর দেশব্যাপী ১৪-দলের গণমিছিল

 বিএনপি ও জামায়াত-শিবির ঠেকাতে এবার আওয়ামী লীগের নেতৃত্বে আনুষ্ঠানিকভাবে মাঠে নামার ঘোষণা দিয়েছে ১৪ দল। আগামী ২২ ডিসেম্বর আওয়ামী লীগের নেতৃত্বে ১৪ দল দেশব্যাপী জেলা, উপজেলা পর্যায়ে গণমিছিল করবে।

সোমবার সকালে আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের কর্মসূচি প্রণয়ন কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত হয় বলে আওয়ামী লীগের পক্ষ থেকে জানানো হয়েছে।

দলটির উপ-দপ্তর সম্পাদক মৃণাল কান্তি দাস জানান, যুদ্ধাপরাধীদের রক্ষায় বিএনপি-জামায়াত শিবিরের সন্ত্রাস, নৈরাজ্য ও দেশবিরোধী ধ্বংসাত্মক কর্মকান্ডের প্রতিবাদের এটি হচ্ছে সূচনা পর্ব। পরে আরো শক্ত কর্মসূচি আসবে। যুদ্ধাপরাধের বিচার কার্যকর না হওয়া পর্যন্ত ১৪ দল বিভিন্ন কর্মসূচি নিয়ে ঐক্যবদ্ধভাবে মাঠে থাকার একাত্মতা পোষন করেছে এ বৈঠকে।

তিনি আরো জনান, ২২ ডিসেম্বর ঢাকাসহ সারাদেশে জেলা, উপজেলা পর্যায়ে গণমিছিলের কর্মসূচি সফল করার জন্য ১৪-দলের পক্ষ থেকে মুক্তিযুদ্ধের পক্ষের সকল রাজনৈতিক, পেশাজীবী ও সাংস্কৃতিক সংগঠনকেও উদাত্ত আহ্বান জানানো হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ এমপি। উপস্থিত ছিলেন রাশেদ খান মেনন এমপি, হাসানুল হক ইনু এমপি, মোহাম্মদ নাসিম ও মাহাবুব-উল-আলম হানিফ।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট