Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

মার্কিন ড্রোন হামলায় সন্দেহভাজন ৪ জঙ্গি নিহত

পাকিস্তানের উপজাতি-অধ্যুষিত উত্তর ওয়াজিরিস্তান প্রদেশের মিরানশাহ অঞ্চলে মার্কিন ড্রোন হামলায় ৪ জন নিহত হয়েছে। স্থানীয় নিরাপত্তা কর্মকর্তাদের বরাতে বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, আজ সকালে আফগান-সীমান্ত সংলগ্ন এলাকায় সন্দেহভাজন জঙ্গিদের একটি আস্তানা লক্ষ্য করে এ হামলা চালানো হয়। একটি কম্পাউন্ডে পরপর দুটি ক্ষেপণাস্ত্র হানার খবর নিশ্চিত করেছে কর্তৃপক্ষ। বিভিন্ন গোয়েন্দা সূত্র থেকে নিহতের প্রকৃত সংখ্য নিশ্চিত করা হয়েছে। একই অঞ্চলে গতকাল পরিচালিত এক ড্রোন হামলায় কমপক্ষে ১০ জন নিহত হওয়ার ঘটনা ঘটেছে।
উল্লেখ্য, গত মাসেই এক ঘোষণায় মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা পাকিস্তানের বিভিন্ন অঞ্চলে সন্দেহভাজন জঙ্গিদের লক্ষ্য করে পরিচালিত ড্রোন হামলার বিষয়টি আনুষ্ঠানিকভাবে স্বীকার করেছেন। তবে, পাকিস্তান বরাবরই পরিকল্পিত এ ড্রোন অভিযানকে দেশটির অখণ্ডতা বা সার্বভৌমত্বের লঙ্ঘন হিসেবে অভিযোগ করে আসছে।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


3 Responses to মার্কিন ড্রোন হামলায় সন্দেহভাজন ৪ জঙ্গি নিহত

  1. SHOFIQUETOPU

    February 9, 2012 at 6:14 pm

    eta manush hotta na?

  2. sikiş izle

    March 13, 2012 at 10:17 am

    hey admin thanks for excellent and easy understandable put up i loved your blog site internet site truly a lot bookmarked also

  3. smackdown oyunları

    March 14, 2012 at 3:18 pm

    Fantastic publish admin! i bookmarked your world-wide-web blog. i will look ahead when you may have an e-mail listing adding.