Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

দেশজুড়ে উল্লাস

দর্শকদের দুই ম্যাচের পরাজয়ের দুঃখ-বেদনা কাটলো সিরিজ জয়ের উচ্ছল উল্লাসে। ৩-২ ব্যবধানে বাংলাদেশের সিরিজ জয়ে গত রাতে দেশজুড়ে আনন্দে মাতোয়ারা হয়েছেন ক্রিকেট ভক্তরা। শুরু থেকে অনিশ্চয়তার দোলাচলে থাকা ম্যাচ জয়ের পরপরই মিরপুর স্টেডিয়ামের গ্যালারির মতো উচ্ছ্বাস ছড়িয়ে পড়ে পাড়ায় পাড়ায়। বিভিন্ন স্থানে বের করা হয় আনন্দ মিছিল। খেলা শেষে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ‘বাংলাদেশ, বাংলাদেশ’ স্লোগানে মুখর হয়ে ওঠে। বিভিন্ন হলে থেকে বের হয় বিজয় মিছিল। ঢাবি’র অপরাজেয় বাংলায়, টিএসসিসহ ও বিভিন্ন হলে শিক্ষার্থীরা মেতে ওঠেন চৈ চৈ মিছিলে বিশ্ববিদ্যালয়ের সার্জেন্ট জহুরুল হক হলের ছাত্র খায়রুল ইসলাম বলেন, খেলা শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই  শিক্ষার্থীরা দল বেঁধে আনন্দ মিছিল নিয়ে বের হন। তারা বলেন, বিজয়ের মাসে আরেকটি বিজয় অর্জিত হয়েছে।
এদিকে প্রথম দুই ম্যাচে দর্শকদের হতাশ করলেও সিরিজ জয়ের আনন্দ নিয়েই বাড়ি ফেরেন মিরপুর স্টেডিয়ামের দর্শকরা। খেলা শেষ হওয়ার সঙ্গে সঙ্গে মুখর হিল্লোলে দুলে ওঠে গ্যালারি। এই আনন্দে শরিক হন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও। রাতে তিনি খেলা দেখতে স্টেডিয়ামে যান। শেষ মুহূর্তের উত্তেজনাপূর্ণ খেলা উপভোগ করার সময় প্রধানমন্ত্রীকে দাঁড়িয়ে হাততালিও দিতে দেখা যায়। বাংলাদেশের জয়সূচক রান আসার পর প্রধানমন্ত্রী গ্যালারিতে দাঁড়িয়ে দর্শক ও খেলোয়াড়দের অভিনন্দন জানান।
খেলা শেষে দর্শকরা স্টেডিয়াম থেকে বের হয়ে ‘বাংলাদেশ, বাংলাদেশ’ স্লোগান দিতে দিতে বাড়ি ফেরেন। এদিকে বাংলাদেশের সিরিজ জয়ে রাজধানীর অলিগলিতে আনন্দ মিছিল করেন ক্রিকেট ভক্তরা।
বাংলাদেশের সিরিজ জয়ে প্রেসিডেন্ট মো. জিল্লুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিরোধী দলের নেতা খালেদা জিয়া বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট