Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

আগামীকালের রাজপথ অবরোধ কর্মসূচীকে সফল করে স্বৈরাচারী হাসিনা সরকারের পতন ঘণ্টা বাজাতে হবে : মুফতী আমিনী

ঢাকা, ৮ ডিসেম্বর : ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান  মুফতী  ফজলুল হক আমিনী  ৯ ডিসেম্বর রোববার সকাল ৬ টা থেকে বেলা ২ টা পর্যন্ত ১৮ দলীয় জোট ঘোষিত রাজপথ অবরোধ কর্মসূচী সফল করার আহ্বান জানিয়ে বলেছেন, সর্বক্ষেত্রে আওয়ামী  দুঃশাসন, দূর্নীতি, ঘুষনীতি, নৈরাজ্য এবং দেশ পরিচালনায় চূড়ান্ত ব্যর্থতার দায়ে স্বৈরাচারী আওয়ামী সরকারের পতন এবং অবাধ সুষ্ঠ নিরপেক্ষ জাতীয় নির্বাচনের লক্ষ্যে তত্ত্বাবধাযক সরকার ব্যবস্থা পূনর্বহালের দাবীতে ১৮ দলীয় জোট নেত্রী রাজপথ অবরোধের যে কর্মসুচী  ঘোষণা করেছেন  তা সফল করে এই স্বৈরাচারী সরকারের পতনকে নিশ্চিত করতে হবে। এবং নিপীড়িত অসহায় দুঃশাসনের যাতাকলে পিষ্ট জনতাকে মুক্তির ব্যবস্থা করতে হবে। তিনি বলেন, সরকার যদি গণতান্ত্রিক আন্দোলনের সাধারণ এই ধারাকে বাধাগ্রস্ত করার উদ্দেশ্যে রাজপথ অবরোধ কর্মসূচীতে কোনো প্রকার প্রতিবন্ধকতা সৃষ্টি করে অথবা বিরোধী দলীয় নেতা কর্মীদের হয়রানী করার বিপদজনক পথ বেছে নেয় তাহলে এটা তাদের জন্য বুমেরাং হবে। তখন এমন আন্দোলন হবে যা তাদের পতনকে আরো  তরান্বিত  করবে।
শনিবার বাদ আসর লালবাগস্থ  কার্যালয়ে ইসলামী  ঐক্যজোটের এক জরুরী সভায়  সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। মুফতী  আমিনীর  সভাপতিত্বে  অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন মহাসচিব মাওলানা  আব্দুল লতিফ নেজামী,  যুগ্ম মহাসচিব অধ্যাপক আব্দুল  করীম, যুগ্ম মহিসচিব মুফতী তৈয়্যব হুসাইন, সাংগঠনিক সম্পাদক মুফতী  ফয়জুল্লাহ, অধ্যাপক এহতেশাম সারোয়ার, মাওলানা যুবায়ের আহমদ, মহানগর  সভাপতি মাওলানা আবুল কাশেম, মহানগর সেক্রেটারী শেখ লোকমান হোসাইন, প্রচার সম্পাদক মাওলানা আহলুল্লাহ ওয়াছেল, দপ্তর  সম্পাদক মাওলানা ফারুক আহমদ, কেন্দ্রীয় নেতা শওকত আমীন প্রমুখ।

সভায় আগামী কালের অবরোধ কর্মসূচী সফল করার জন্য ঢাকাসহ সারাদেশে সকল পর্যায়ের নেতা কর্মীদের স্ব স্ব  স্থানে থেকে অবরোধ কর্মসূচীতে সর্বাত্মক অংশগ্রহণের আহ্বান জানানো হয়।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট