Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

রংপুরে জাপার মেয়র প্রার্থী মানিকের সমর্থকদের সাথে জেলা সভাপতি রাঙ্গা গ্রুপের সংঘর্ষ ॥ আহত ৩

আব্দুর রহমান মিন্টু  রংপুর প্রতিনিধি, ৭ ডিসেম্বর : রংপুর জেলা জাতীয় পার্টি কার্যালয়ে জাপার বিদ্রোহী মেয়র প্রার্থী মানিকের কর্মীদের সাথে জেলা জাপা সভাপতি রাঙ্গার কর্মী সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, হাতাহাতি ও সংঘর্ষের ঘটনায় ৩ জন আহত হয়েছে । বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে এঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, জাতীয় পার্টির গনতন্ত্রদিবস উপলক্ষে জেলা জাপা কার্যালয়ে সভা চলাকালিন আকস্মিক ভাবে জাপার বিদ্রোহী মেয়র প্রার্থী আব্দুর রউফ মানিক তার সমর্থকদের নিয়ে দলীয় কার্যালয়ে গিয়ে নব গঠিত জাপার জেলা ও মহানগর নেতৃবৃন্দের হাতে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানানোর সময় দলের কর্মীরা বিক্ষুব্ধ হয়ে উঠে । তারা ফুল গ্রহন করতে নিষেধ করে । শেষ পর্যন্ত ফুলের তোড়া প্রদান করে মানিক বলেন নতুন কমিটিকে স্বাগত জানাতে এসেছিলাম। তিনি বলেন দলে ছিলাম থাকবো । তার জন্য দোয়া চান । এ কথা বলে বের হবার পরই জাপার কিছু কর্মী মানিক বক্তব্য শেষে পার্টি অফিস থেকে বেরিয়ে যাওয়ার সময় পার্টি অফিসে রাঙ্গা সমর্থকরা এরশাদের শত্রুরা, হুশিয়ার সাবধান বলে শ্লোগান দিলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। ধর ধর  বলে মানিক সমর্থকদের ধাওয়া করে । এ সময় দু গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ ছড়িয়ে পড়ে এতে ৩জন আহত হয় । এ ঘটনাকে কেন্দ্র দুগ্রুপে চরম উত্তেজনা বিরাজ করছে ।
উল্লেখ্য দলীয় সিদ্ধান্ত অমান্য করে মেয়র পদে নির্বাচন করায় মানিক ও মোস্তফাকে জাপা থেকে অব্যাহতি দেন এরশাদ । অন্যদিকে জাপা থেকে সমর্থন নিয়ে জেলা জাপা সভাপতি মশিয়ার রহমান রাঙ্গা মনোনয়ন পত্রদাখিল করার পরেও এরশাদের নির্দেশে তার মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন ।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট