Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

রাণীরবন্দরে পুলিশ-জামায়াত সংঘর্ষে শিবিরকর্মী নিহত

দিনাজপুর: দিনাজপুরের রানীরবন্দরে জামায়াত ও পুলিশের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে মুজাহিদ হোসেন নামে শিবিরের এক কর্মী নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, হরতালের সমর্থনে সন্ধ্যায় জামায়া্ত ও শিবির বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ তাতে বাধা দেয়। মিছিলটি ছত্রভঙ্গ করতে পুলিশ টিয়ারশেল ও রাবার বুলেট ছোড়ে। মুহুর্তেই রানীরবন্দর এলাকা রনক্ষেত্রে পরিণত হয়। এ সময় কয়েকটি দোকানে আগুন ধরিয়ে দেয়া হয়। দিনাজপুর-রংপুর সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।এ সময় আহত হয়েছে পুলিশসহ অন্তত ২০ জন। গুলিবিদ্ধ হন তিনজন।

 

সংঘর্ষে মুজাহিদ হোসেন গুরুতর আহত হয়। পরে তাকে রংপুর মেডিকেলে নেয়ার সময় সে মারা যায়।নিহত মুজাহিদ  জামায়াতের খানসামা উপজেলা আমির আতাউর রহমানের  ছেলে। সে দাখিল পরীক্ষার্থী বলে জানা গেছে।মুজাহিদ শিবিরের সাথী এবং খানসামা উপজেলার প্ল্যান ইন্টারন্যাশনাল উপ-শাখার সভাপতির দায়িত্বে ছিল বলে শিবির জেলা সভাপতি জাকিরুল ইসলাম জানান।

 

রাণীরবন্দর থানার ওসি জানান, পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ কমপক্ষে ৭০ রাউন্ড টিয়ার সেল ও রাবার বুলেট নিক্ষেপ করে।বর্তমানে ঘটনাস্থলে বিজিবি, র‌্যাব এবং অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট