Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

ছাত্রলীগকে লাঠি নিয়ে জঙ্গিবাদ মোকাবেলার নির্দেশ হানিফের

ঢাকা: ছাত্রলীগকে বাঁশের লাঠি নিয়ে জঙ্গিবাদ মুক্ত দেশ গড়ার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি বলেছেন, দেশের প্রতিটি আন্দোলনে বাংলাদেশ ছাত্রলীগ ঐতিহাসিক ভূমিকা পালন করেছে। এবারও ছাত্রলীগকে একাত্তরের মতো ঐক্যবদ্ধ হয়ে এই বিজয়ের মাসে বাংলাদেশকে জঙ্গিবাদ মুক্ত করতে হবে। প্রয়োজনে বাঁশের লাঠি নিয়ে স্বাধীনতাবিরোধী  জঙ্গিবাদী শক্তিকে বিতাড়িত করতে হবে।

সোমবার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার ইনস্টিটিউট মিলনায়তনে ঢাকা জেলা ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় হানিফ এসব কথা বলেন।

‘আরেকবার সুযোগ দিন দেশের চেহারা পাল্টে দেব’ বিরোধী দলীয় নেতার এমন বক্তব্যের সমালোচনা করে হানিফ বলেন, “জঙ্গিবাদের হোতা জামায়াতকে সঙ্গে রাখলে দেশের জনগণ আপনাকে কখনোই ক্ষমতায় বসাবে না। কারণ আপনি  ক্ষমতায় এলে দেশে আবার জঙ্গিবাদের উত্থান হবে। দেশের জনগণ আর জঙ্গিবাদের উত্থান চায় না।”

জামায়াত পাকিস্তানের ধারক-বাহক আর বিএনপি এজেন্ট উল্লেখ করে হানিফ বলেন, “জামায়াত পাকিস্তানের ধারক-বাহক। তারা দেশে পাকিস্তানের ভাবধারা ফিরিয়ে আনতে চায়।  আর বিএনপির নেত্রী পাকিস্তানের গোয়েন্দা সংস্থার কাছ থেকে টাকা খেয়ে এজেন্ট হিসেবে কাজ করছেন।”

ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, “ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীদের সংযত হতে হবে। জনগণের কাছে যেতে হবে। জাতির জনকের হাতে গড়া সংগঠনের যেন কোনো নেতাকর্মীর আচরণে সুনাম ক্ষুণ্ন না হয়। ”

বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেন, “জামায়াত শিবির বিষধর সাপের মতো গর্তে লুকিয়ে গেছে। সেই গর্তে অক্সিজেন দিতেই বিরোধী দল বিএনপি বিজয়ের মাসে স্বাধীনতা বিরোধী জামায়াতকে বাচাতে অবরোধ কর্মর্সূচি দিয়েছে।” এ অবরোধ কর্মসূচি দিয়ে যুদ্ধাপরাধীর বিচার বন্ধ করা যাবে না বলেও মন্তব্য করেন তিনি।

ঢাকা জেলা ছাত্রলীগের সভাপতি এইচএম আবিদের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম।

সভায় আরো বক্তব্য দেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ এমপি, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান ও তালুকদার তৌহিদ মুরাদ জং এমপি।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট