Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

সংসদ নির্বাচনে আ.লীগ বিএনপিকে ৩০টি করে সংখ্যালঘু মনোনয়ন দেয়ার আহবান

নিউইয়র্ক, ২ ডিসেম্বর: গত ৩০ নভেম্বর শুক্রবার বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃস্টান ঐক্য পরিষদ, যুক্তরাষ্ট্র শাখার কোঅর্ডিনেট কাউন্সিল এর এক বৈঠকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দুই বড় রাজনৈতিক দল আওয়ামী লীগ ও বিএনপিকে কমপক্ষে ৩০জন করে আসনে সংখ্যালঘু মনোনয়ন দেয়ার জোর দাবি জানানো হয়।
পরিষদের সভাপতি নবেন্দু দত্তের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে সহ-সভাপতি রতন বড়ুয়া ও ডা: টমাস দুলু রায়, সাধারণ সম্পাদক সুশীল সাহা, শিতাংশু গুহ, শ্যামল চক্রবর্তী, চন্দন সেনগুপ্ত, প্রদীপ দাশ, বিষ্ণু গোপ প্রমুখ বক্তৃতা করেন। বক্তারা বলেন, ২০০১ সালে নির্বাচনের পর সংখ্যালঘুদের উপর অত্যাচারের কথা আমরা যেমন ভুলিনি তেমনি সাম্প্রতিককালে রামু, নন্দিরহাট, সাতক্ষীরাসহ অন্যান্য স্থানে সংখ্যালঘুদের উপাসনাস্থল, মূর্তি ভাংচুর ও লুন্ঠন, জমি জবরদখল ও অত্যাচারের ঘটনাও আমাদের মনে থাকবে। সংখ্যালঘুদের মাথায় হাত বুলিয়ে আর ভোট নেয়া যাবেনা। আমাদের কথা শুনতে হবে এবং আমাদের ন্যায়সঙ্গত দাবি মানতে হবে।
নেতৃবৃন্দ বিজয়ের মাসে বাংলাদেশে ধর্মনিরপক্ষ গণতন্ত্র প্রতিষ্টায় দেশের প্রগতিশীল শক্তির সাথে কাঁধে কাঁধ মিলিয়ে আন্দোলন চালিয়ে যাওয়ার সংকল্প ব্যক্ত করেন।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট