Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

মাস্তানী আর গুন্ডামী দিয়ে সাময়িক লাফালাফি করা যায় রাষ্ট্র পরিচালনা করা যায় না : মুফতী আমিনী

,০১ ডিসেম্বর : ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও ইসলামী আইন বাস্তবায়ন কমিটির আমীর মুফতী ফজলুল হক আমিনী  বলেছেন, বাংলাদেশে  ইসলামী রাজনীতি বন্ধ করে দেয়ার যত  ষড়যন্ত্রই শেখ হাসিনা ও তার সরকার করুক তা কোনোদিন সম্ভব হবে না। ইনশাআল্লাহ বালাদেশের মাটিতে অতি শীঘ্রই ইসলামী আদর্শ  প্রতিষ্ঠিত হবে। নব্বই ভাগ মুসলমানের এই  দেশে যেভাবে ইসলামকে নিয়ে শেখ হাসিনা এবং তার সরকারের পৃষ্ঠপোষকতায় নাস্তিক মুরতাদ বামপন্থীরা লাফালাফি শুরু করেছে তা চলতে দেয়া যায় না। দেশের মুসলমানরা ইসলামবিরোধী এই হৈ চৈ কোনোদিনই বরদাশ্ত করবে না। শেখ হাসিনা যতই আষ্ফালন আর ফেরাউনি বক্তব্য দিক এতে কোনো কাজ হবে না। তার  পতনের সময় নিশ্চিতভাবেই ঘনিয়ে এসেছে। দেশের এই দুরাবস্থা ও বর্তমান দুর্দশার জন্য সে এবং তার সরকার দায়ী। মাস্তানী আর গুন্ডামী  করে কিছুদিন লাফালাফি করা যায়, কিন্তু রাষ্ট্র পরিচালনা করা যায় না। আওয়ামীলীগ মাস্তামী আর গুন্ডামী ছাড়া এই দেশের মানুষকে আর কিছুই উপহার দেয়নি।
শনিবার বিকাল ৩ টায় লালবাগস্থ কার্যালয়ে খেলাফতে ইসলামী বাংলাদেশের এক জরুরী সভায় তিনি এ সব কথা বলেন। এসময় কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ মাওলানা যুবায়ের আহমদ, মাওলানা আবুল কাশেম, প্রচার সম্পাদক মাওলানা আহলুল্লাহ ওয়াছেল, মাওলানা আব্দুল আজীজ প্রমুখ উপস্থিত ছিলেন।
মুফতী আমিনী আরো বলেন, ইসলামী রাষ্ট্র প্রতিষ্ঠাই দেশের সব সমস্যার সমাধান দিতে পারে। একথা আজ ধ্রুব সত্য। ইসলামী রাষ্ট্রের কথা বললে শেখ হাসিনার গায়ে আগুন তো জ্বলেই । এমনকি যারা  ইসলামী  দলের সাথে সম্পর্ক রাখে ঐ সমস্ত নেতাদের গায়েও আগুন জ্বলে। তারা শুধু ক্ষমতার জন্য ইসলামী দলগুলোর সাথে সম্পর্ক রেখে চলে। ইসলামকে ঘৃণা করার ব্যাপারে তাদের ভেতরে যে বিষ  আছে তা লুকিয়ে রাখতে  পারে না।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট