Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

রাজধানীর দক্ষিণখানে এক নারী চিকিৎসককে খুন

 ০১ ডিসেম্বর: রাজধানীর দক্ষিণখানে এক নারী চিকিৎসককে খুন করার অভিযোগ পাওয়া গেছে । প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে ।  এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করেছে পুলিশ।

নিহত চিকিৎসকের নাম সাজিয়া আফরিন ইভা (২৬) । তার পিতা মো. মনিরুল ইসলাম বর্তমানে বি.বাড়িয়া আদালতে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত। তাদের স্থায়ী নিবাস চাঁদপুর জেলার ফরিদগঞ্জে।

রাজধানীর দক্ষিণখানস্থ আমতলা ব্রাক ক্লিনিক ভবনের তৃতীয় তলায় এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে দক্ষিণখান থানা পুলিশ।

নিহত চিকিৎসকের মামা জসিমউদ্দিন ভুঁইয়া জানান, তার ভাগ্নি সিলেট মেডিকেল থেকে এমবিবিএস পাশ করে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে এফসিপিএস (পার্ট-২)  কোর্সে অধ্যয়ণরত ছিলেন।

গত দুইমাস আগে থেকে দক্ষিণখানের একটি ভাড়া বাসায় মা হাসিনা আক্তার ও ছোট বোন নাদিয়া আফরিনকে নিয়ে বসবাস শুরু করেন তিনি। পড়াশোনার পাশাপাশি তিনি দক্ষিণখানস্থ আমতলা ব্রাক ক্লিনিকে  চাকরি করতেন।

বৃহস্পতিবার রাতে ক্লিনিক থেকে ফোন আসে, ‘ম্যাডাম একটু আসেন, একটা জরুরি অপারেশন আছে।’ অপারেশন শেষ করে রাত আনুমানিক ১২টায় ক্লিনিকের বিশ্রাম কক্ষে বিশ্রাম করছিলেন তিনি। পরে সংবাদ পেয়ে শুক্রবার দুপুর পৌনে তিনটায় দক্ষিণখান থানার উপ পরিদর্শক (এসআই) গোলাম সারওয়ার ওই বিশ্রামকক্ষ থেকে ডা.ইভার লাশ উদ্ধার করেন।

এ সময় তার সারা শরীরে জখম, মাথায় আঘাত ও গলায় দাগ দেখতে পাওয়া যায়। শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

এদিকে এ ঘটনার সঙ্গে উক্ত ক্লিনিক ভবনের মালিকের পুত্র জড়িত বলে দাবি করেছেন নিহত চিকিৎসকের মামা। তবে তার নাম বলতে পারেননি তিনি।

পুলিশ উক্ত ক্লিনিক থেকে চারজনকে আটক করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করছে বলে জানা গেছে। তারা ওই ক্লিনিকের কর্মচারী বলে জানা গেছে।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট