Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

প্রধানমন্ত্রী মৌলভীবাজার যাচ্ছেন আজ

 ০১ ডিসেম্বর : আজ শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা মৌলভীবাজারে সফরে যাচ্ছেন । প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে জেলার মানুষের মধ্যে এখন নানা জল্পনা-কল্পনা চলছে। জেলাবাসীর অসংখ্য প্রত্যাশার কতটুকু পূরণ হবে, কতটুকু হবে না তা নিয়েই এখন সব মহলে চলছে আলাপ-আলোচনা।
প্রধানমন্ত্রী জেলা সদরের সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় ভাষণ দেওয়া ছাড়াও উদ্বোধন করবেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৫০ শয্যা হাসপাতাল, মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতাল, মৌলভীবাজার আবহাওয়া অফিস ও মৌলভীবাজার পলিটেকনিক ইনস্টিটিউট। ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন, মৌলভীবাজার মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স, জাতীয় মহিলা সংস্থা ভবন, টেকনিক্যাল ট্রেনিং সেন্টার, উপাধ্যক্ষ মো. আবদুস শহীদ কলেজ ও শ্রীমঙ্গল ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স। প্রধানমন্ত্রী হেলিকপ্টারযোগে শ্রীমঙ্গলের বিজিবি হ্যালিপ্যাডে অবতরণ করে সেখানের কয়েকটি উন্নয়নকাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করে গাড়িযাগে মৌলভীবাজার আসবেন। শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজারের দূরত্ব ২১ কিলোমিটার। এটুকু রাস্তায় প্রধানন্ত্রীকে স্বাগত জানানোর জন্য শত শত তোরণ নির্মাণ ও কয়েক হাজার ব্যানার ফেস্টুন লাগানো হয়েছে।
আওয়ামী লীগের জেলা কমিটির এক নেতা নাম প্রকাশ না করার শর্তে জানান ‘কেবল তোরণ ও ফেস্টুন নির্মাণের জন্যই নেতা-কর্মীরা অন্তত ৫০ লাখ টাকা ব্যয় করেছেন। সভাপতি ও সাধারণ সম্পাদক জেলা কমিটির সভা ডেকে কোনো সমন্বয় না করায় যার যেমন খুশি, তা-ই করছে। জেলা শ্রমিক লীগের সভাপতি সৈয়দ মফচ্ছিল আলী বলেন, ‘এবার আমাদের সরকার ক্ষমতায় আসার পর এই প্রথম প্রধানমন্ত্রী মৌলভীবাজার আসছেন। আমরা আশা করছি, মৌলভীবাজারবাসী অনেক কিছু পাবে। ২৫০ শয্যার হাসপাতাল উদ্বোধনের পাশাপাশি নেত্রী এখানে মেডিক্যাল কলেজ স্থাপনের ঘোষণাও দিতে পারেন।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট