Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

আমার সামর্থে যতটুকু কুলায় ততটুকুই বলি- যোগাযোগ মন্ত্রী

যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের বাগেরহাটের মোরেলগঞ্জে একটি সড়ক পরিদর্শনে গিয়ে এক পথ সভায় বলেছেন, “আমার সামর্থে যতটুকু কুলায় আমি ততটুকুই বলি এবং তা বাস্তবায়নের চেষ্টা করি। আগামী এপ্রিল মাস পর্যন্ত আমার তথা বর্তমান সরকারের উন্নয়নমূলক কাজ

করার সুয়োগ আছে।

এই সময়ের মধ্যে যে সকল রাস্তা ঘাটের কাজ শুরু ও সমাপ্ত করা সম্ভব হবে সেগুলোর বাইরে কোন রাস্তাঘাট করার ঘোষনা দিয়ে আমি বাহবা কুড়াতে সরকারের টাকা খরচ করে রাস্তায় নামিনি”। সাবেক অতিঃ আইজপি আব্দুর রহিম খান পানগুছি নদীতে বিলীন হয়ে যাওয়া মোরেলগঞ্জের খাউলিয়া সড়কটি পুনঃ নির্মানের আবেদন জানালে যোগাযোগ মন্ত্রী উল্লেখিত কথাগুলো বলেন। তিনি শুক্রবার বিকেল ৩টায় সাইনবোর্ড-মোরেলগঞ্জ-শরণখোলা মহাসড়কের বাস্তব অবস্থা পরিদর্শনে এসে মোরেলগঞ্জ সোলমবাড়িয়া বাসষ্ট্যান্ডে এক পথ সভায় বক্তৃতা করেন। সভায় মন্ত্রী জানান, আগামী ফেব্র“য়ারী মাসের প্রথম সপ্তাহের মধ্যে সাইনবোর্ড-শরণখোলা ভায়া মোরেলগঞ্জ ৫৬ কি.মি রাস্তার কাজ শুরু হবে। সড়কটি উন্নয়নের জন্য ৮৯ কোটি ৯৬ লক্ষ টাকার প্রকল্প অনুমোন হয়ে আছে। ইতিমধ্যে এ সড়কে ২৬ কোটি টাকা ব্যায়ে ব্রিজ, কালভার্ট নির্মানের কাজ শেষ হবার পথে।

পথসভায় যোগাযোগ মন্ত্রীর সাথে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য এ্যাড. মীর শওকত আলী বাদশা, বাগেরহাট-৪, মোরেলগঞ্জ-শরণখোলা আসনের সংসদ সদস্য জেলা আ. লীগ সভাপতি ডা. মোজাম্মেল হোসেন, সাবেক অতিরিক্ত আইজিপি জেলা আ. লীগ সহসভাপতি ড. আব্দুর রহিম খান, মোরেলগঞ্জ পৌরসভা মেয়র পৌর আ. লীগ আহবায়ক মনিরুল হক তালুকদার, ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি এইচ, এম বদিউজ্জামান সোহাগ, শরণখোলা উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন আকন, মোরেলগঞ্জ উপজেলা আ. লীগ সভাপতি এ্যাড. আমিরুল আলম মিলন প্রমূখ।

// মশিউর রহমান মাসুম, মোরেলগঞ্জ, বাগেরহাট: ৩০.১১.২০১২//

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট