Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

সরকার টাকা চুরি করে দেশকে দেউলিয়া করে দিয়েছে : খালেদা জিয়া

 বিএনপির চেয়ারপারসন ও বিরোধী দলীয় নেতা বেগম খালেদা জিয়া বলেছেন, সরকারের সময়ে কে কোথায় কতো টাকা পাচার করেছে তার তথ্য দেশবাসী জানে। সময়মতো তা প্রকাশ করা হবে। বিকালে ১৮ দলীয় জোটের সমাবেশে তিনি একথা বলেন।
তিনি বলেন, ওয়াদা দিয়ে যে সরকার কাজ করতে পারে না সেই সরকারের দরকার কি? মানুষ এই সরকারের কাছ থেকে বাঁচতে চায়। এই সরকার পদ্মা সেতু না করতে পারলেও জোট সরকার ক্ষমতায় গেলে পদ্মা সেতু করবে। বিএনপি ক্ষমতায় গেলে একটি নয় দুটি পদ্মা সেতু হবে। বিগত ছয় বছরে কোন উন্নয়ন হয়নি উল্লেখ করে তিনি বলেন, তাই আগামীতে দেশের উন্নয়নের খুব প্রয়োজন। আমরা ক্ষমতায় গেলে দেশে ব্যাপক উন্নয়ন হবে। যেটি আগে হয়েছিল।
খালেদা জিয়া বলেন, কুইক টাকা পাওয়ার জন্য কুইক রেন্টাল করা হলো। তারপরও মানুষ বিদ্যুত পায়না। কিন্তু বিদ্যুতের বিল বেশি দিতে হয়। ধনবাড়ি উপজেলা পরিষদ ভবন এর কাজ বিএনপি আমলে শুরু হয়েছিল উল্লেখ করে তিনি বলেন, কাজ আমরা করে এসেছিলাম। শুধু নাম ফলক বসাতে তিনি গেছেন। তারা শুধু নামফলক বসাতে পারে। তবে আমরা ক্ষমতায় গেলে এই মিথ্যা নামফলক থাকবে না।
সরকার টাকা চুরি করে দেশকে দেউলিয়া করে দিয়েছে। এই টাকা দেশে রাখেনি। তা দেশের বাইরে পাচার করে দেয়া হয়েছে। কোথায় কত টাকা গেছে। তা দেশের মানুষ জানে। সময় মতো তা প্রকাশ করা হবে।
দুদক সরকারের পদলেহি একটি প্রতিষ্ঠানে পরিণত হয়েছে উল্লেখ করে তিনি বলেন, এই কমিশনকে মিথ্যাবাদী কমিশন হিসেবে নাম দেয়া উচিত। এই দুদককে দেশের মানুষ এবং বিদেশীরাও বিশ্বাস করে না। সরকার যা বলে তারা তাই করে। সরকার সব প্রতিষ্ঠানকে দলীয় প্রতিষ্ঠানে পরিণত করেছে। দলের লোককে প্রমোশন দিয়ে বড় পদে বসিয়েছে। এজন্য দেশের কোন কাজকর্ম হচ্ছে না। পুলিশ ছাত্রলীগ এবং যুবলীগের সঙ্গে এক হয়ে বিরোধী দলের ওপর হামলা করছে। এই হলো পুলিশের চরিত্র। আমাদের লোককে লিফলেট বিতরণ করার সময়, প্রচারণা চালানোর সময় গ্রেপ্তার করা হচ্ছে। কিন্তু দলীয় লোককে কাজ দিয়ে চট্টগ্রামের বহদ্দারহাটের ফ্লাইওভার ভেঙ্গে মানুষ মারা গেলেও সেখানে কাউকে গ্রেপ্তার করা হচ্ছে না।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট