Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

সরকার লাশ নিয়ে নোংরা রাজনীতি করছে: জয়নুল আবেদীন ফারুক

 বিরোধীদলীয় চীফ হুইপ জয়নাল আবদীন ফারুক বলেছেন, বর্তমান সরকার লাশের রাজনীতিতে বিশ্বাস করে, তাই তারা লাশ নিয়ে নোংরা রাজনীতিতে মেতেছে। দেশ পরিচালনায় ব্যর্থ সরকার সুস্থ ধারার রাজনীতিতে বিশ্বাস করে না তারা মানুষ হত্যায় বিশ্বাসী। তাই জনগণ আর এ সরকারকে ক্ষমতায় দেখতে চায় না।

সোমবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে আসন্ন ১৮ দলীয় জোটের সমাবেশকে সামনে রেখে জিয়া সাংস্কৃতিক সংস্থা (জিসাস) এর লিফলেট বিতরন কর্মসূচিতে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এ ব্যর্থ সরকার সাগর রুনির খুনিদেরকে এখনো চিহ্নিত করতে পারে নি, ইলিয়াস আলীর মত নেতার গুমের রহস্য আজও উদঘাটিত হয় নি। আশুলিয়ায় ঘটে যাওয়া এতো বড় ঘটনাকে নিয়ে রাজনীতি শুরু করেছে সরকার। পুলিশ বলছে ২০০ জন মানুষ প্রাণ হারিয়েছে অথচ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক হানিফ বলছে ১০০ জন মারা গেছে।

এ সময় তিনি আওয়ামী লীগের উদ্দেশ্যে বলেন, জাতীয় সংসদে নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের ব্যবস্থা করে জনগণকে তাদের সুষ্ঠু ভোটদানের সুযোগ করে দিন।

তিনি আরো বলেন, এ সরকার শিক্ষকদের গায়ে হাত তুলতে পারে কিন্তু সীমান্ত হত্যাকারীদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নিতে পারে না। ৭২-৭৫’এ তারা যেভাবে দেশ পরিচালনা করেছিল সে অবস্থায় ফিরে যেতে চাচ্ছে। কিন্তু বিএনপি কখনোই চায় না দেশে কোন ধরনের অস্থিতিশীল পরিস্থিতির সূচনা হোক। নির্দলীয় তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের মাধ্যমেই এ অস্থিতিশীল পরিস্থিতি বন্ধ করা সম্ভব।

এ সময় আরো উপস্থিত ছিলেন রিনা খান সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট