Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

চট্টগ্রাম কিংসের আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে হাজির হলেন তামিম


স্পোর্টস রিপোর্টার
চট্টগ্রাম কিংসের লোগো উন্মোচন এবং পরিচিতি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না তামিম ইকবাল। এ নিয়ে কম কানাঘুষাও হয়নি। দল নির্বাচনে তামিমের মতামতকে তোয়াক্কা করা হয়নি বলে টিম ম্যানেজমেন্টর ওপর নাখোশ তামিম_ এমন খবরও বাতাসে ভেসে বেড়িয়েছিল। তবে সব বিতর্ককে পেছনে ফেলে কাল চট্টগ্রাম কিংসের আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে হাজির হলেন তামিম। জানালেন, কারো সঙ্গে তার কোনো মতানৈক্য হয়নি। শুধু তাই নয়, প্রথম আসরেই চট্টগ্রাম কিংসকে শিরোপার স্বপ্ন দেখালেন চট্টগ্রামের এ বাঁহাতি ওপেনার। বলেছেন, শিরোপা জেতার জন্য তারা শেষ বিন্দু দিয়ে লড়বেন।
প্রিমিয়ার ক্রিকেটে রানে ফিরলেও সময়টা আদৌ ভালো যাচ্ছে না জাতীয় দলের উদ্বোধনী ব্যাটসম্যান তামিম ইকবালের। কয়েক মাস আগে বাংলাদেশ সফর করা ওয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তানের বিপক্ষে জ্বলে ওঠেনি তার ব্যাট। সবকিছু ছেড়ে ফেলে বিপিএলে ঘুরে দাঁড়াতে মরিয়া বাঁহাতি এই ক্রিকেটার। প্রতিযোগিতা শুরুর আগে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন কথাই বলেছেন ‘চিটাগাং কিংস’-এর এই আইকন ক্রিকেটার। চট্টগ্রামের আইকন ক্রিকেটার হলেও দলকে নেতৃত্ব দেবেন মাহমুদ উল্লাহ রিয়াদ। তার ডেপুটি হিসেবে দায়িত্ব পালন করবেন তামিম। দল নিয়েও সন্তুষ্ট তামিম। তিনি মনে করছেন চট্টগ্রামের পক্ষে ভালো খেলেই শিরোপা জেতা সম্ভব। বলেছেন, ‘আমরা জয়ের জন্যই মাঠে নামব। নিজেকে উজার করে দেওয়ার সর্বোচ্চ চেষ্টা করব। যদি সেরটা খেলা খেলতে পারি, অবশ্যই ভালো করব। শিরোপা জেতার মতো সব যোগ্যতাই আমাদের দলের আছে।’ চট্টগ্রাম কিংসের সিইও সামির কাদের চৌধুরীরও চোখ শিরোপায়। বলেছেন, ‘চ্যাম্পিয়ন হতে চাই আমরা। আমাদের মিডিয়া পার্টনার হিসেবে থাকবে স্থানীয় দুটি এফএম রেডিও। এর মধ্যে তাদের সঙ্গে চুক্তিও করেছি। পাশাপাশি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের সঙ্গেও কথাবার্তা চূড়ান্ত পর্যায়ে রয়েছে।’ দলের উপদেষ্টা মিনহাজুল আবেদিন নান্নুও তার দল নিয়ে দারুণ আশাবাদী। বলেছেন, ‘ভালো দল গড়তে চেষ্টার কোনো ক্রটি ছিল না আমাদের। এ দলটিই সবার কাছে তুলে ধরবে চট্টগ্রামকে। আমরা শিরোপা জেতার ব্যাপারেও আশাবাদী।’ দুই-এক দিনের দেখায় বর্তমান দলটিকে বেশ সম্ভাবনাময় মনে হয়েছে ব্যাটিং কোচ মাইকেল বেভানেরও। বলেছেন, ‘তরুণ ও অভিজ্ঞদের মিশেলে দারুণ দল হয়েছে আমাদের। দলে রয়েছেন বেশ কয়েকজন স্থানীয় প্রতিভাবান ক্রিকেটার। তাদের সবার পক্ষে সর্বোচ্চ পর্যায়ের ক্রিকেট খেলা সম্ভব।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


2 Responses to চট্টগ্রাম কিংসের আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে হাজির হলেন তামিম

  1. sikiş izle

    March 13, 2012 at 8:57 am

    hey admin thanks for fantastic and simple understandable submit i beloved your website site truly a lot bookmarked also

  2. smackdown oyunları

    March 14, 2012 at 3:09 pm

    I used to be looking for this website very last a few nights great weblog manager fantastic posts all the things is great