Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

‘নির্যাতন চালিয়ে রাজনৈতিক জোট ভাঙতে পারবে না’

সরকার নিপীড়ন-নির্যাতন চালিয়ে ১৮দলীয়  জোট ভাঙতে পারবেন না বলে মন্তব্য করেছেন বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক। আজ দুপুরে জাতী প্রেস ক্লাবের সামনে তারেক রহমান ও যুবদল সভাপতি আলালের বিরুদ্ধে ‘মিথ্যা’ মামলা প্রত্যাহারের দাবিতে রিপাবলিকান পার্টি কর্তৃক আয়োজিত মানববন্ধনে এ মন্তব্য করেন তিনি। বিরোধীদলীয় হুইপ প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, আপনি যদি মনে করেন, জামায়াত-শিবিরকে রাজনীতি করতে দেবেন না, তাহলে তাদের নিবন্ধন বাতিল করে দেন। তা না করে অন্যায়ভাবে একটি রাজনৈতিক দলকে সভা-সমাবেশ করতে দেবেন না, তা হতে পারে না। তিনি বলেন, জামায়াত-শিবিরের সমাবেশে বাধা দিয়ে সরকার  দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার পাঁয়তারা করছে। যদি তাদের (জামায়াত-শিবির) সভা-সমাবেশ করতে দেয়া হতো, তাহলে আইনমন্ত্রীর গাড়ি বহরে এভাবে হামলা হতো না।
জাতীয় সংসদকে অচল করে দেয়া হয়েছে দাবি করে মানববন্ধনে ফারুক বলেন, সরকার সংসদকে দলীয় আখড়ায় পরিণত করেছে। এখানে জনগণের কথা বলতে দেয়া হয় না। আমরা বিরোধী দল জনগুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনার জন্য এ পর্যন্ত হাজারের ওপর নোটিশ দিয়েছি। অথচ একটি নোটিশও স্পিকার গ্রহণ করেননি। তিনি বলেন, এই সংসদকে স্পিকার ও সরকারি দল মরা সংসদে পরিণত করেছে। নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনী ব্যবস্থার বিল সংসদে উত্থাপনের ঘোষণা দিলে বিরোধী দল সংসদে ফিরে যাবে।
সংগঠনের সভাপতি আবুল কালাম রিপনের সভাপতিত্বে মানববন্ধনে  মহানগর বিএনপির অর্থবিষয়ক সম্পাদক আবদুস সালাম,  শাম্মী আখতার এমপি প্রমুখ বক্তব্য রাখেন।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট