Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

‘আপনি মুরব্বি, কম কথা বললে খুশি হব’ : মুহিতকে নাসিম

অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতকে কম কথা বলার পরামর্শ দিয়েছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ নাসিম। অর্থমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনি আমাদের মুরব্বী, কম কথা বললে আমরা খুশি হই।
আজ জাতীয় প্রেসক্লাবের হলরুমে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। সাবেক মন্ত্রী রাশেদ মোশারফ এর স্মরণে এ আলোচনা সভার আয়োজন করে বঙ্গবন্ধু একাডেমী ঢাকা মহানগর কমিটি।
আওয়ামী লীগকে একঘরে করতে বিরোধী নেত্রীর আহবানের জবাবে নাসিম বলেন, আওয়ামী লীগ এক ঘরে নয়, প্রত্যেক ঘরে ঘরে আছে। জামায়াতকে নিয়ে ঘর করলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভোটের মাধ্যমে জনগণ বিএনপিকেই এক ঘরে করবে। তিনি বলেন, বেগম জিয়ার বক্তব্য মাঠ গরম করা ছাড়া আর কিছুই নয়। বিরোধী দলীয় নেত্রী ক্ষমতায় যাওয়ার জন্য মিথ্যাচার করছেন। আওয়ামী লীগ জামায়াতের সঙ্গে আতাত করছে বলে মিথ্যাচার করছেন।
জামায়াত-শিবিরের সঙ্গে সর্ম্পক ছিন্ন করার প্রকাশ্যে ঘোষণা দেয়ার আহবান জানিয়ে খালেদা জিয়াকে বলেন, সাহস থাকলে প্রকাশ্যে ঘোষণা দিন, আপনি জামায়াত-শিবিরের সঙ্গে সর্ম্পক রাখবেন না।
তিনি বলেন, আমরা অম্প্রদায়িক রাজনীতি করি, জঙ্গি দমনের রাজনীতি করি। বিদ্যুৎ সংকট সমাধানের মধ্যে দিয়ে দ্রব্যমুল্যের দাম কমিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচন করবো। আমরাও আমাদের নির্বাচনী প্রতিশ্রুতি পুরণ করেই জনগণের কাছে দ্বিতীয় বারের মত সুযোগ চাইব।
দেশে আর কোন এক এগারো সৃষ্টি হতে দেয়া হবে না মন্তব্য করে নাসিম বলেন, আর কেউ এক -এগারো করার সাহস পাবে না। আগামী জাতীয় সংসদ নির্বাচন শক্তিশালী কমিশনের অধীনেই হবে।
বিরোধী দলীয় নেত্রীর উদ্দেশে তিনি বলেন, আপনি যতই লন্ডন, চীন, দিল্লী গিয়ে জঙ্গিবাদীদের সর্ম্পক ছাড়ার কথা বলেন, তাতে কাজ হবে না। কারণ তারা ক্ষমতায় বসাবে না। ক্ষমতায় বসাবে দেশের জনগণ। দেশের জনগণকে বলুন আপনি আর জঙ্গিদের আশ্রয়-প্রশ্রয় দেবেন না।
আয়োজক সংগঠনের কেন্দ্রীয় কমিটির নেতা হুমায়ুন কবির মিজির পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ সেলিম, কৃষক লীগের সহ-সভাপতি এম এ করিম, সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি রেজাউল করিম রেজা প্রমুখ।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট