Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

সাঈদীর অপরাধের বিষয়ে কিছুই জানেন না ২৪তম সাক্ষী

জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের ২৪তম সাক্ষী  মোহাম্মদ হোসেন আলীর (৬৭) জবানবন্দি ও জেরা দুই মিনিটেই শেষ হয়ে  গেছে।

একাত্তরের মানবতাবিরোধী অপরাধের অভিযোগে আটক জামায়াত নেতা মাওলানা দেলাওয়ার সাঈদীর বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের ২৪তম সাক্ষী মঙ্গলবার ট্রাইব্যুনালে জনিয়েছেন, তিনি সাঈদীর অপরাধের বিষয়ে কিছুই জানেন না। আজ মঙ্গলবার চেয়ারম্যান নিজামুল হকের নেতৃত্বে তিন সদস্যের

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে বেলা ১১টা আট মিনিটে কার্যক্রম শুরু হলে রাষ্ট্রপক্ষের আইনজীবী (প্রসিকিউটর) সাইদুর রহমান সাক্ষী মোহাম্মদ হোসেন আলীর (৬৭) কাছে ১৯৭০ সালের নির্বাচন সম্পর্কে জানতে চান। সাক্ষী বলেন, ‘১৯৭০ সালে বাঘারপাড়া হাইস্কুল মাঠে একটি নির্বাচনী সভা হয়েছিল। ওই সভায় আমি উপস্থিত ছিলাম না, তবে শুনেছি।’

প্রসিকিউটর তাকে প্রশ্ন করেন, আর কী জানেন? সাক্ষী বলেন, ‘আমি আর কিছু জানি না। এলাকার রওশন সাহেবের বাড়িতে সাঈদী সাহেব আসা-যাওয়া করতেন। তবে যুদ্ধের আগে না পরে, মনে নেই।’

এভাবে জবানবন্দিতে কোনো তথ্য না পাওয়া গেলে আসামি পক্ষের আইনজীবীরা সাক্ষীকে কোনো জেরা করেননি। আর কোনো সাক্ষী উপস্থিত না হওয়ায় সাঈদীর বিরুদ্ধে মামলার কার্যক্রম ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত মুলতবি করেন ট্রাইব্যুনাল।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


3 Responses to সাঈদীর অপরাধের বিষয়ে কিছুই জানেন না ২৪তম সাক্ষী

  1. sikiş izle

    March 13, 2012 at 12:55 pm

    Wonderful publish admin! i bookmarked your net webpage. i will glance forward in case you will have an e-mail listing including.

  2. amcik

    March 14, 2012 at 7:40 am

    Great post admin! i bookmarked your word wide web web site. i will seem ahead should you can have an e-mail checklist including.

  3. smackdown oyunları

    March 14, 2012 at 3:37 pm

    Wonderful submit admin! i bookmarked your website website. i will glance ahead in case you will have an e-mail number including.