Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

‘আমাদের গলা কাটতে রাত জেগে টকশো’

আবারও টিভি টকশোর কড়া সমালোচনা করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ বিষয়ে তিনি বলেন, আগে জানতাম মধ্য রাতে জাগে সিঁদ কাটার জন্য। এখন রাত জাগে আমাদের গলা কাটার জন্য। টেলিভিশন টকশোতে রাতের ঘুম কামাই দিয়ে রাত জেগে টক শো করে তারা মানুষকে বিভ্রান্ত করছে। আমাদের ধ্বংস করতে তারা ব্যস্ত। আজ রাজবাড়ী জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধানমন্ত্রী এসব কথা বলেন।
প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আয়োজিত সভায় শেখ হাসিনা বলেন, মধ্যরাতে টেলিভিশনের টক শোতে যারা বক্তব্য দেন, তাদের মধ্যে কেউ এমন আছে যিনি তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ছিলেন, নির্বাচন দিতে ব্যর্থ হয়ে পদত্যাগ করেছেন, সরকারের পদে ছিলেন, নিয়ম ভঙ্গ করে অনিয়মও করেছেন। তারাই আমাদের ছবক দেন।
তারা (টকশোর আলোচক) আমাদের কাছে এসে পদের জন্য কত কান্নাকাটি করেছেন। আমরা হয়ত দয়া করে দিয়েও দিয়েছি,তাদেরই এখন ছবক শুনতে হয়।
বিরোধী দলের নেতা বেগম খালেদা জিয়ার সমালোচনা করে প্রধানমন্ত্রী বলেন, তারা কথায় অনেক পারদর্শী। কথা অনেক পারেন। মিথ্যা বলায় তো ওনার পারদর্শিতা আছে। রামুর ঘটনা সম্পর্কে শেখ হাসিনা বলেন, আজকে (বৃহস্পতিবার) পত্রিকায় পড়লাম, উনি ছবক দিচ্ছেন সঠিক ঘটনা না জেনে কাউকে দোষারোপ করা ঠিক না। কিন্তু আমার প্রশ্ন হলো, এই বোধটা ওনার ছিল কোথায়, যখন ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে উনি আওয়ামী লীগকে দোষারোপ করেছিলেন?
তিনি বলেন, আওয়ামী লীগ কোন প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করে না। প্রতিশোধ নিলে বিএনপির কোন অস্তিত্ব থাকতো না। ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপি জামায়াত ক্ষমতায় থেকে আওয়ামী লীগের নেতাকর্মীকে হত্যা, অত্যাচার, নির্যাতন, সংখ্যালঘু সম্প্রাদায়ের উপর হামলা চালিয়েছে। তাদের অর্থ লুটপাট, বিদেশে অর্থ পাচার ও রাষ্ট্র পরিচালনায় চরম ব্যর্থতার কারণেই দেশের উন্নয়ন হয়নি।
২০০৮ সালের নির্বাচনের পর বিএনপির প্রতিহিংসার প্রতিশোধ নিলে তাদের অস্তিত্ব আজ খুঁজে পাওয়া যেত না। কিন্তু আওয়ামী লীগ তা না করে দৃষ্টান্ত স্থাপন করেছে।
মতবিনিময় সভায় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, দলের যুগ্ম সাধারণ সম্পাদক ডা.দীপু মনি, প্রধানমন্ত্রীর শিক্ষা বিষয়ক উপদেষ্টা ড.আলাউদ্দিন আহমেদ, দলের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, উপ-দপ্তর সম্পাদক মৃণাল কান্তি দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


One Response to ‘আমাদের গলা কাটতে রাত জেগে টকশো’

  1. jabed

    October 12, 2012 at 8:17 pm

    একটা প্রবাদ আছে রোম যখন পুরছিল নিরো তখন বাশি বাজাচ্ছিল। আর এখন বাংলাদেশ যখন সবদিক থেকে ডুবতে বসেছে তখন হাসিনা আপা তার নিজের গুণকৃর্তন শুনে শান্ত থাকতে পারছেন না। সব কিছু ওনার কাছে গলা কাটার মত লাগতেছে।
    আর মিথ্যা যে কে বলে ক্ষমতা ছেড়ে নির্বাচনে যান পাবলিকে বুঝাইয়া দিব আপনার টেনশন করার দরকার নাই ।
    আপনার সব দায়িত্ব জনগন নিব!

    [WORDPRESS HASHCASH] The poster sent us ’0 which is not a hashcash value.