Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

পুলিশের হামলায় ডেসটিনি কর্মীদের বিক্ষোভ পন্ড

ঢাকা, ৯ অক্টোবর: ডেসটিনি গ্রুপের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ, লাইসেন্স বাতিলের সুপারিশ এবং কর্মকর্তাদের নামে মামলার প্রতিবাদে গ্রুপটির কর্মীদের আয়োজিত বিক্ষোভ সমাবেশে পুলিশ ব্যাপক লাঠিচার্জ ও টিয়ারশেল নিক্ষেপ করেছে। এতে ডেসটিনি কর্মীরা ছত্রভঙ্গ হয়ে গেছেন।

মঙ্গলবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে ডেসটিনির কর্মীরা বিক্ষোভ শুরু করলে পুলিশ টিয়ারশেল ছুঁড়ে ও লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এ সময় তারা পল্টন, গুলিস্তান ও আশেপাশের এলাকায় ছড়িয়ে পড়ে। সকাল সাড়ে দশটার দিকে তারা রমনা পার্ক ও আশেপাশের এলাকায় জড়ো হন। ডেসটিনির এক কর্মী জানিয়েছেন, তারা শহীদ মিনারে সমবেত হতে পারেন।

এদিকে পুলিশ জানিয়েছে, বিভিন্ন স্থান থেকে ৫০ জনের বেশি নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের শাহবাগ ও পল্টন থানায় নিয়ে যাওয়া হয়েছে।

সোমবার রাতেই রাজধানী ও এর বাইরের অঞ্চল থেকে ডেসটিনির কর্মীরা ঢাকায় জড়ো হতে শুরু করে। মঙ্গলবার ভোরে কাকরাইল মোড়, প্রেস ক্লাব, পল্টন মোড়, মৌচাক, ফকিরেরপুল, তোপখানা রোড ও গুলিস্তান এলাকায় জড়ো হতে থাকে।

জানা গেছে, ডেসটিনি ডিস্ট্রিবিউটর ফোরামের আহ্বানে তারা ঢাকায় আসা শুরু করে। এই সংগঠনের মাধ্যমে তারা সারাদেশে মানববন্ধন ও জেলা কমিশনারকে স্মারকলিপি দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট