Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

পৃথিবীর কোন শক্তি টলাতে পারবে না ঃ এরশাদ

ঢাকা জানুয়ারী ১৮ ২০১২, বাংলাদেশ (বিডি নেওস)ঃ

আওয়ামী লীগ ও বিএনপিকে উদ্দেশ করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, ওরা শুধু মারামারি করে। কেমন করে ক্ষমতায় থাকা যায়, আর যাওয়া যায়, ওরা খালি সেটাই ভাবে। এটাকে ‘মিউজিক্যাল চেয়ার খেলা’ আখ্যা দিয়ে তিনি বলেন, ২০ বছরের মিউজ্যিকাল চেয়ার খেলা আর নয়। মানুষ এখন পরিবর্তন চায়।
তিস্তা অভিমুখে লংমার্চ শেষে আজ বুধবার তিস্তা ব্যারাজের কাছে হেলিপ্যাড ময়দানে এক সমাবেশে তিনি এসব কথা বলেন। ওই সমাবেশের মধ্য দিয়ে শেষ হলো জাতীয় পার্টির তিস্তা অভিমুখে দুইদিনের লংমার্চ।
সমাবেশে অংশ নেওয়া হাজারো জনতাকে উদ্দেশ করে এরশাদ বলেন, জোট করেছিলাম। আমি কী পেলাম সেটা বড় কথা নয়। আপনারা কী পেয়েছেন সেটা বলেন। সময় হলে মহাজোট ছাড়ার ঘোষণা আসবে জানিয়ে নেতা কর্মীদের উদ্দেশে এরশাদ বলেন, ‘আমি সৈনিক মানুষ, জানি কবে অ্যাটাক করা লাগে। অপেক্ষা করো। মুহূর্ত আসলে অ্যাটাক হবে।’
এরশাদের কারণেই সরকার রংপুরকে বিভাগ ঘোষণা করতে বাধ্য হয়েছে দাবি করে মহাজোটের শরিক দলের এই নেতা বলেন, কিন্তু এখনো রংপুর সিটি করপোরেশন ঘোষণা হয়নি। সিটি করপোরেশন হলে সেখানে জাতীয় পার্টি জয়ী হবে একারণেই সে ঘোষণা দেওয়া হচ্ছে না। তবে এরশাদ এটা নেবেই।
তিস্তার পানি বণ্টন বিষয়ে এরশাদ বলেন, ‘ভারতের প্রধানমন্ত্রী আসলেন। চলেও গেলেন। কিন্তু তিস্তা চুক্তি হলো না। তিনি বলেন, ‘আমরা ভিক্ষা চাইছি না। তিস্তার পানি আমাদের ন্যায্য পাওনা।’ একইসঙ্গে অবিলম্বে ছিটমহল বিনিময় চুক্তি ও সই করা প্রটোকল যথাযথ বাস্তবায়নের দাবি জানান সাবেক এই রাষ্ট্রপতি।
আরেকবার ক্ষমতায় যাওয়ার অভিলাষ ব্যক্ত করে এরশাদ বলেন, ‘আমার আর কিছুই চাওয়ার নেই। শুধু আরেকবার ক্ষমতায় গিয়ে তোমাদের ঋণ শোধ করতে চাই। বেঁচে আছি এজন্যই। আরেকবার ক্ষমতায় যাব।’ এরশাদ বলেন, আরেকবার ক্ষমতায় গেলে চুক্তি হবে, পানি হবে, সব হবে। তিনি আবারও আগামীতে একক নির্বাচন করার ঘোষণা দিয়ে বলেন, পৃথিবীর কোন শক্তি তাঁকে টলাতে পারবে না। যেকোনো সময় নির্বাচনের জন্য তার দল প্রস্তুত আছে এবং ৩০০ আসনেই প্রার্থী দেওয়া হবে। রংপুরসহ উত্তরাঞ্চলে তার নিজের শাসনামলের নানা উন্নয়নের কথা তুলে ধরে এরশাদ বলেন, এ অঞ্চলে যা হয়েছে এরশাদের আমলেই হয়েছে।
সমাবেশে অন্যদের মধ্যে জাতীয় পার্টিও প্রেসিডিয়াম সদস্য, এরশাদের স্ত্রী রওশন এরশাদ, প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর আহমদ, আনিসুল ইসলাম মাহমুদ, ফিরোজ রশীদ, করিমউদ্দিন ভরসাসহ জাতীয় পার্টি থেকে নির্বাচিত সাংসদরা বক্তব্য দেন।
তিস্তা নদীর পানির ন্যায্য হিস্যার দাবিতে তিস্তা অভিমুখে লংমার্চ কর্মসূচি পালন করে জাতীয় পার্টি। গতকাল মঙ্গলবার সকাল ৯টায় জাতীয় পার্টি রাজধানীর বনানী কার্যালয় থেকে কয়েকশ গাড়ি নিয়ে শুরু হয় লংমার্চ। পরে রাস্তায় বিভিন্ন পথসভা থেকে আরও কিছু গাড়ি বহরে যোগ দেয়। যাত্রাপথে আশুলিয়া, বিকেএসপি, টাঙ্গাইলের মির্জাপুর ও এলেঙ্গা, সিরাজগঞ্জের এরিস্টোক্র্যাট হোটেল প্রাঙ্গণ, বগুড়ার শেরপুর, মাঝিড়া, মহাস্থানগড় ও মোকামতলা, গাইবান্ধার গোবিন্দগঞ্জ ও পলাশবাড়ী এবং রংপুরের পীরগঞ্জ ও মিঠাপুকুরে পথসভা অনুষ্ঠিত হয়। রাতে রংপুর অবস্থান করার পর আজ সকাল ১১টার দিকে রংপুর জেলা স্কুলের মাঠ থেকে তিস্তা ব্যারাজের উদ্দেশে রওনা হয় লংমার্চ। সেখানে মহাসমাবেশের মধ্য দিয়ে কর্মসূচি শেষ হয়।

নিউজ সোর্স ঃ প্রথম আলো

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


6 Responses to পৃথিবীর কোন শক্তি টলাতে পারবে না ঃ এরশাদ

  1. RoMaNs

    February 4, 2012 at 6:11 pm

    এরশাদ তুমি প্রস্তুতি নাও আমরা আর খালেদা,হাসিনার বাটপারি দেখতে চাই না ।

  2. sikiş izle

    March 13, 2012 at 1:24 am

    i cant get how you are able to reveal like this remarkable posts admin a lot thanks

  3. Genclik Platformu

    March 14, 2012 at 3:45 am

    I necessary for this weblog article admin seriously thanks i’ll appear your next sharings i bookmarked your webpage

  4. escort ilanlari

    March 14, 2012 at 4:38 am

    Genuinely vital put up admin excellent 1 i bookmarked your word wide web sheet see you in following weblog publish.

  5. su arıtma cihazı

    March 14, 2012 at 10:52 am

    I was in search of this weblog final three days and nights good blog proprietor great posts anything is superb

  6. smackdown oyunları

    March 14, 2012 at 2:21 pm

    hey admin thanks for fantastic and straightforward understandable post i adored your weblog website really very much bookmarked also