Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

ঐশ্বর্য-অভিষেক কন্যা প্রথম ক্যামেরার সামনে আসবে অপরাহ’র শোতে!


বিনোদন ডেস্ক: টকশো সম্রাজ্ঞী অপরাহ উইনফ্রের শোতে ক্যামেরার সামনে অভিষেক ঘটবে অভিষেক- ঐশ্বর্যের মেয়ে ‘বেবি বি’র। বচ্চন পরিবারের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, গত মাসে অপরাহ যখন ‘বেবি বি’কে দেখতে জলসায় এসেছিলেন তখনই তিনি বচ্চন কন্যার অভিষেকের ব্যাপারে তার পরিবারের সঙ্গে আলাপ করেন।
তিনি ওই সফরে এসে ‘বেবি বি’কে ‘প্রিন্সেস’ নামও দিয়ে যান। সূত্র জানায়, অপরাহ তার নতুন শো ‘অপরাহস নেক্সট চ্যাপ্টার’-এ ‘বেবি বি’কে নিয়ে একটি পর্ব তৈরি করতে চান। যেখানে জন্মের আগে এবং পরে ‘বেবি বি’কে নিয়ে বিশ্ববাসীর কৌতূহল, উৎসাহ আর পাগলামির দিকগুলো তুলে ধরবেন।
জানা গেছে, ওই পর্বে ‘বেবি বি’র দাদা অমিতাভ, দাদী জয়া বচ্চন, ফুপু শ্বেতা, বাবা অভিষেক এবং মা ঐশ্বর্যকে দেখা যাবে। উল্লেখ্য, এই অপরাহর শোতেই অভিষেক-ঐশ্বর্য প্রথমবারের মতো স্বামী-স্ত্রী হিসেবে ক্যামেরার সামনে আসেন। তাই তাদের প্রথম সন্তানকেও যখন অপরাহ তার অতিথি হিসেবে সবার সামনে আনতে চান, তখন সেই প্রস্তাব কিভাবে ফেলতে পারে বচ্চন পরিবার? তবে, সব কিছুই এখনও সম্ভাবনা পর্যন্তই থমকে আছে। কারণ বচ্চন পরিবার এখনও অপরাহকে জানায়নি তাদের চূড়ান্ত মতামত। দেখা যাক, অপরাহ-বচ্চনের বন্ধুত্ব আসলেই কি ‘বেবি বি’কে মিডিয়ার সামনে আনতে পারে কিনা।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট