Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

লাগাতার কর্মসূচিতে আলেমদের মুক্ত করা হবে: খলিলুর রহমান

ঢাকা, ২৩ সেপ্টেম্বর: ইসলামী ও সমমনা ১২ দলের যুগ্ন-মহাসচিব ড. মাওলানা খলিলুর রহমান মাদানী বলেছেন, “অবিলম্বে ইসলামী ও সমমনা ১২ দলের গ্রেফতারকৃত শীর্ষ আলেমদের মুক্তি না দিলে লাগাতার হরতালসহ কঠোর কর্মসূচির দিয়ে তাদের মুক্ত করতে সরকারকে বাধ্য করা হবে।”

রোববার রাজধানীর মিরপুরে হরতালের পক্ষে মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ কথা বলেন। এসময় শীর্ষ ওলামায়ে কেরামগণ উপস্থিত ছিলেন। মিছিল থেকে পুলিশ ছয়জনকে গ্রেফতার করে।

ড. খলিলুর রহমান অভিযোগ করে বলেন, ‘‘সারাদেশে আমাদের শান্তিপূর্ণ মিছিলে সরকার পুলিশ লেলিয়ে দিয়ে হামলা চালাচ্ছে। অন্যায়ভাবে বাসা-বাড়ি ও ম্যাচ থেকে নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে।”

তিনি বলেন, ‘‘সারাদেশে সর্বস্তরের জনগণ স্বতঃস্ফুর্তভাবে হরতাল পালন করছে। এতে এটাই প্রমাণিত হয়েছে যে, মহানবীর (সঃ) সম্মান হেফাজত ও ইসলাম রক্ষায় সকল মুসলমান ঐক্যবদ্ধ ভাবে যে কোনো কোরবানী করতে প্রস্তুত রয়েছে।’’

ড. খলিল মাদানী বলেন, “বাংলাদেশের সংবিধানে আল্লাহর প্রতি আস্থা-বিশ্বাস ফিরিয়ে দেয়া, মহানবীর (সঃ) অবমাননাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান, কোরআন বিকৃত করার অপচেষ্টা বন্ধ ও ইসলাম নির্মূলের অপতৎপরতা বন্ধ না হওয়া পর্যন্ত আমাদের সংগ্রাম অব্যাহত থাকবে।’’

তিনি বলেন, “আমাদের শান্তিপূর্ণ মহাসমাবেশে ১৪৪ ধারা জারি ও প্রেস ক্লাবে প্রেস ব্রিফিং এর পর শীর্ষ আলেমদের উপর বর্বরোচিত হামলা বাংলাদেশের জন্য অত্যন্ত লজ্জাস্কর ও অপমানজনক।’’ দল মত ভিন্ন হতে পারে কিন্তু ইসলামের স্বার্থে আজ সকলেই মসজিদ, দরবার ও খানকা ছেড়ে সরকারের ইসলাম বিরোধী কর্মকাণ্ডের প্রতিবাদে রাজপথে নেমে এসেছে।” অবিলম্বে সকল প্রকার ইসলাম বিরোধী কর্মকাণ্ড থেকে বিরত থাকতে তিনি সরকারের প্রতি আহবান জানান।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট