Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

আফসার অবরুদ্ধ সমর্থকদের মারধর-গাজীপুর-৪ উপনির্বাচন

গাজীপুর-৪ (কাপাসিয়া) আসনে উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী এডভোকেট আফসার উদ্দিন আহমেদ খানকে গতকাল দুপুরে উপজেলার তরগাঁও খেয়াঘাট মোড়ে রিমির সমর্থকরা অবরুদ্ধ করে রাখেন এবং তার সমর্থক সায়েম মেম্বারকে মারধর, মাইকসহ ওবায়েদুর রহমান মাহবুবকে অপহরণ করেছে বলে অভিযোগ করা হয়েছে। পরে পুলিশ তাদেরকে উদ্ধার করে। এ ব্যাপারে আফসার উদ্দিন রিটার্নিং অফিসারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন।
এদিকে আওয়ামী লীগের প্রার্থী সিমিন হোসেন রিমির নৌকা, স্বতন্ত্র প্রার্থী রিমির চাচা সাবেক প্রতিমন্ত্রী এডভোকেট আফসার উদ্দিন আহমদ খানের মোরগ ও কমিউনিস্ট পার্টির প্রার্থী এডভোকেট আসাদুল্লাহ বাদলের কাস্তে মার্কার পক্ষে প্রার্থী এবং তাদের সমর্থকগণ প্রতিদিনই গণসংযোগ, জনসভা, পথসভা চালিয়ে যাচ্ছেন।
রিমির জনসভা: গতকাল বিকালে রায়েদ ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা রিয়াজ উদ্দিন ডিলারের সভাপতিত্বে আমরাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয়  মাঠে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও উপনির্বাচন পরিচালনার প্রধান সমন্বয়কারী  তোফায়েল আহমেদ এমপি। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- আওয়ামী লীগ প্রার্থী সিমিন হোসেন রিমি, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জেলা আওয়ামী লীগের সভাপতি আকম মোজাম্মেল হক এমপি, গফরগাঁওয়ের এমপি গিয়াস উদ্দিন, সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এডভোকেট মোমতাজ উদ্দিন আহমেদ মেহেদী, মেজর জেনারেল (অব.) আবদুল ওয়াহাব, সাবেক এমপি মুহাম্মদ শহীদুল্লাহ, বীরমুক্তিযোদ্ধা মাহমুদুল আলম খান বেনু, জেলা আওয়ামী লীগের সভাপতি আজগর রশিদ খান, বীরমুক্তিযোদ্ধা আবদুর রশিদ সরকার, জেলা আওয়ামী লীগের শিক্ষাবিষয়ক সম্পাদক এডভোকেট আমানত হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজ উদ্দিন মোল্লা, সফিকুল হাকিম মোল্লা হিনর, আলামিন শেখ প্রমুখ। পরে তিনি সিংহশ্রী ইউনিয়নের ভিটিপাড়া পোদ্দার বাড়ি, ভিটিপাড়া শাহজাহানের বাড়ি, বড়িবাড়ি চৌরাস্তা, সোহাগপুর বাজার, সোহাগপুর ফরাজি বাড়ি, নরদা আসর উদ্দিন স্কুল মাঠ, নামিলা কামালের বাড়ি, নামিলা জয়বাংলা বাজার, কপালেশ্বর পূর্বপাড়া গ্রামে দিনভর  গণসংযোগ এবং  দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারদের নিকট দোয়া, সমর্থন ও  নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন। তখন তার সঙ্গে ছিলেন, বাংলাদেশ টেলিভিশনের সংবাদ পাঠিকা তাহমিনা জাকারিয়া,  জেলা আওয়ামী লীগের শিক্ষাবিষয়ক সম্পাদক এডভোকেট আমানত হোসেন খান, সিংহশ্রী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আশরাফ উদ্দিন খান আলামিন, সিংহশ্রী ইউনিয়ন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান মিলন, আওয়ামী লীগ নেতা সফিকুল ইসলাম কাইয়া, ইউনিয়ন যুবলীগ সভাপতি আবুবক্কর সিদ্দিক, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মান্নান, সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা সাহেল, মাজহারুল ইসলাম বোরহান, মাহবুবুল আলম, রাজিব মিয়াসহ স্থানীয় নেতৃবৃন্দ।
আফসারের অভিযোগ ও গণসংযোগ: স্বতন্ত্র প্রার্থী সাবেক গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী এডভোকেট আফসার উদ্দিন আহমদ খান বলেন, দুপুরে উপজেলার তরগাঁও খেয়াঘাট মোড়ে গণসংযোগ করার সময় রিমির সমর্থক লালন ফকির, রব দর্জি, জাকির হোসেন ও সেলিমসহ ১০/১২ জন আমাকে অবরুদ্ধ করে রাখে এবং আমার সমর্থক সায়েম মেম্বারকে মারধর করে ও হ্যান্ডমাইকসহ ওবায়েদুর রহমান মাহবুবকে অপহরণ করে নিয়ে যায়। আমি ইউএনও এবং  ওসিকে জানালে পুলিশ এসে আমাদেরকে উদ্ধার করার তেমন চেষ্টা করেনি। আমি এই ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করেছি। পরে তিনি তরগাঁও ইউনিয়নের কুহিনূর স্কুল, বাঘিয়া, খালের ঘাট, চিনাডুলি, মিয়ার বাজার, বালুচরা বাজার, রায়েদ ইউনিয়নের দরদরিয়া, রায়েদ বাজারে গণসংযোগ করেন এবং কোটামনি বাজারে  হাটসভা করে ভোটারদের কাছে মোরগ মার্কায় ভোট, দোয়া ও সমর্থন প্রার্থনা করেন।
এ সময় তার সফর সঙ্গী ছিলেন তার ছেলে হাছিব আহমেদ খান, হাবিবুর রহমান, কাজী সিরাজুল ইসলাম, এডভোকেট সারোয়ার-ই-কায়নাত, সানা উল্লাহ, নূরুল ইসলাম  প্রমুখ।
আসাদুল্লাহ বাদলের গণসংযোগ: বাংলাদেশের কমিউনিস্ট পার্টির দলীয় প্রার্থী এডভোকেট আসাদুল্লাহ বাদল গতকাল কপালেশ্বর বাজার, ঝর্ণা ঘাট, চরআলী নগর, বেলতলী  বাজারে  গণসংযোগ ও হাটসভা করে ভোটারদের নিকট কাস্তে মার্কায় ভোট, দোয়া ও সমর্থন প্রার্থনা করেন। পরে বিকালে বিভিন্ন বাজারে হাটসভা করেন। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি মানবেন্দ্র দেব, নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী আলতাফ হোসেন, উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি আতাউর রহমান মাস্টার, আসলাম খান, জিলানী শুভ, দ্রুব আহমেদ, কমিউনিস্ট পার্টি নেতা জাহাঙ্গীর হোসেন, সাইফুল্লাহ, মতিউর রহমান মাস্টার, মঞ্জুরুল হক প্রমুখ।
নির্বাচন কমিশনের মতবিনিময়: গতকাল সকালে নির্বাচন কমিশন উপজেলা নির্বাচন অফিসে প্রার্থীগণের সঙ্গে নির্বাচন সংক্রান্ত বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেছেন। এ সময় উপনির্বাচনের রিটার্নিং অফিসার ও ঢাকার আঞ্চলিক কর্মকর্তা মিহির সরোয়ার মোর্শেদ, সহকারী রিটার্নিং অফিসার ও গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা মো. হাসানুজ্জামান, উপজেলা নির্বাচন অফিসার আলতাফ হোসেন এবং আওয়ামী লীগের প্রার্থী সিমিন হোসেন রিমি, স্বতন্ত্র প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী এডভোকেট আফসার উদ্দিন আহমদ খান ও কমিউনিস্ট পার্টির প্রার্থী এডভোকেট আসাদুল্লাহ বাদলসহ তাদের সমর্থকগণ উপস্থিত ছিলেন।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট