Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

সারা দেশে হরতাল চলছে, রাজধানীতে কড়া নিরাপত্তা

ভোর থেকে সারাদেশে চলছে সমমনা ১২ ইসলামী দলের ডাকা হরতাল। ঢাকার বাইরে হরতালের প্রভাব থাকলেও ঢাকায় অনেকটা ঢিলেঢালা হরতাল পালিত হচ্ছে। তবে রাজধানীজুড়ে নেয়া হয়েছে কড়া নিরাপত্তা ব্যবস্থা। রাস্তার মোড়ে মোড়ে র‌্যাব পুলিশ টহল দিচ্ছে। সকাল থেকে রাজধানীতে কিছু যানবাহন চলাচল করলেও দুরপাল্লার বাস ছেড়ে যায়নি। রাজধানীর কূটনীতিক পাড়ায় গতকাল থেকেই বাড়তি নিরাপত্তা জোরদার করা হয়েছে।
মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর অবমাননা করে যুক্তরাষ্ট্রে তৈরি করা চলচ্চিত্রের প্রতিবাদে ইসলামী দলগুলোর ডাকা সমাবেশকে ঘিরে শনিবার জাতীয় প্রেস ক্লাব এলাকায় পুলিশের সঙ্গে ওই সংগঠনগুলোর কর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এর জের ধরে আজকের হরতাল পালিত হচ্ছে। শনিবার রাত পর্যন্ত সংঘর্ষের ঘটনায় বিভিন্ন ইসলামী সংগঠনের ৮০ জন নেতাকর্মীকে আটক করা হয়েছে বলে ওইসব সংগঠনের পক্ষ থেকে দাবি করা হচ্ছে।
এদিকে দুদিনের হরতাল কর্মসূচীর অংশ হিসেবে নরসিংদী জেলা সদরে হরতাল পালন হচ্ছে। সাবেক পৌর মেয়র লোকমান হোসেন সমর্থকরা এই হরতাল অহবান করেছে। শুক্রবার পুলিশের সঙ্গে তাদের সংঘর্ষের পর জেলা সদরে দুই দিনের হরতাল আহবান করেন বর্তমান মেয়র লোকমানের ছোট ভাই কামরুজ্জামান।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট