Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

‘তোফায়েল-মেনন সরকারের প্রতি অনাস্থা জানিয়েছেন’

ঢাকা, ১৪ সেপ্টেম্বর: শেখ হাসিনার মন্ত্রিসভায় যোগ না দিয়ে তোফায়েল আহমেদ এবং রাশেদ খান মেনন সরকারের বিরুদ্ধে অনাস্থা প্রকাশ করেছেন বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া।

তিনি বলেন, “সরকারের সময় শেষ হয়ে গেছে তাই একে রক্ষা করা যাবে না ভেবেই তারা এ সিদ্ধান্ত নিয়েছে।”

শুক্রবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘হলমার্কসহ সকল কেলেঙ্কারির হোতা আত্মস্বীকৃত ঘৃণিত ব্যক্তি অর্থমন্ত্রী ও অর্থ উপদেষ্টার পদত্যাগ ও বিচারের দাবিতে’ স্বদেশ মঞ্চ আয়োজিত এক মানববন্ধনে তিনি একথা বলেন।

ব্যারিস্টার রফিক বলেন, “মন্ত্রিসভা বাড়ানোর ক্ষমতা প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনার আছে। কিন্তু তার সরকারের দুর্নীতি, অপকর্মের কারণে এখন আর কোনো ওষুধ দিয়ে শেষ রক্ষা হবে না।”

তিনি আরো বলেন, “প্রধানমন্ত্রীর অনুমতি ছাড়া  মন্ত্রিপরিষদ থেকে কাউকে মন্ত্রী হওয়ার জন্য আহ্বান করা যায় না। অথচ তোফায়েল আহমদের মন্ত্রী হওয়ার প্রস্তাব ফিরিয়ে দেয়ার বিষয়ে  তিনি সাংবাদিকদের বলছেন আমি তো তাকে ফোন করিনি।”

দুর্নীতিবাজ ও ব্যর্থ হাসিনার মুখে বিএনপির দুর্নীতির বিষয়ে ব্যঙ্গ করা শোভা পায় না বলেও মন্তব্য করেন তিনি।

হলমার্কসহ সব দুর্নীতির বিষয়ে তিনি বলেন, “শুধু হলমার্কের মাধ্যমে সোনালী ব্যাংক থেকে সাড়ে তিন হাজার কোটি টাকা লুট নয়, বরং আরো অনেক প্রতিষ্ঠানের মাধ্যমে কয়েকটি ব্যাংক থেকে হাজার কোটি কোটি টাকা লুট হয়েছে।”

দেশের পত্রপত্রিকায় এ নিয়ে সংবাদ প্রকাশ হচ্ছে বলে মন্তব্য করেন ব্যারিস্টার রফিক।

তিনি অবিলম্বে হলমার্কসহ সব কেলেঙ্কারির ঘটনায় জড়িতদের গ্রেফতার ও বিচার দাবি করেন বিএনপির এই সিনিয়র নেতা।

সংগঠনের সভাপতি কামরুজ্জামান সেলিমের সভাপতি আরো বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য হেলেন জেরিন খান, খালেদা ইয়াসমীন, এলডিপির শাহাদাত হোসেন সেলিম, ও আবু নাসের মো. রহমাতুল্লাহ।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট