Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

‘রেলকর্মীকে চড়, ক্ষমতার দাপট নয়’

 যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শনিবার রেলকর্মীকে চড় দেয়ার ঘটনা ক্ষমতার দাপট নয়। ক্ষুব্ধ হয়েই তিনি এ কাজ করেছেন। নিজের ভাই দোষ করলেও তিনি তাই করতেন। ঘটনার সময় দুইজন যাত্রীর অভিযোগ এবং উপস্থিত হাজার যাত্রী এই অভিযোগে সায় দেয়ায় ক্ষুব্ধ হয়েই তিনি ওই কর্র্মীর গায়ে আঘাত করেন।
মন্ত্রী রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে সড়ক ও জনপদ অধিদপ্তরের বার্ষিক উন্নয়ন কর্মসূচি ও রক্ষণাবেক্ষণ সংক্রান্ত পর্যালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তার এই অভিব্যক্তি জানান। তিনি বলেন, শনিবার পাকশি পরিদর্শনের সময় সমস্যার ব্যাপারে শুনেছি, সেখানে লুটতরাজ চলছে। রেলের জমিতে প্রাসাদ করা হয়েছে। অবশ্যই এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।
তিনি বলেন, আমি রেলের একজনকে চড় মেরেছি বলে বিভিন্ন পত্রিকায় ব্যঙ্গ বিদ্রুপ করা হয়েছে। সমালোচনা করা দোষের কিছু না। কিন্তু আসল ব্যাপারটা বুঝতে হবে। ভালো কাজের নিন্দা করলে আমার প্রতি অবিচার করা হবে।
রেল ও যোগাযোগ মন্ত্রণালয়ের ক্ষেত্রে কিছু কঠিন সিদ্ধান্ত নেয়ার কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, কমিশন খাই না বলেই কঠোর হতে পারি। কাজের জন্যই অনেক সময় কঠোর হয়েছি।
তিনি বলেন, এবারের ঈদুল ফিতর একটি অগ্নিপরীক্ষা ছিল। জনগণের জন্য মন্ত্রণালয়ের সবাই কঠোর পরিশ্রম করেছে। লিডার হিসেবে কাজ করেছি এবং করাতে পেরেছি, এটাই টিমওয়ার্ক।
যোগাযোগমন্ত্রী বলেন, মন্ত্রণালয়ের কাজে ১০০ ভাগ সন্তুষ্ট নই। তবে মানুষ আগের চেয়ে ভাল আছে। আমার হাতে আলাদিনের চেরাগ নেই। তাই রাতারাতি কোন অবস্থার পরিবর্তন সম্ভব নয়। ধীরে ধীরে সাফল্য আসবে। আত্মতুষ্টিতে না থেকে মানুষের চোখ ও মুখের ভাষা বুঝতে হবে।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট