Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

অস্থির সময়ের পর হৃদয় খান


স্টাফ রিপোর্টার: গত একটি মাস জুড়ে মডেল-অভিনেত্রী সুজানার সঙ্গে প্রেমের সম্পর্কের জের ধরে তুমুল আলোচনায় ছিলেন এ সময়ের মিউজিক সেনসেশন হৃদয় খান। ইতিমধ্যে বিভিন্ন মিডিয়ার কাছেও সুজানার সঙ্গে নিজের সম্পর্কের বিষয়টি স্বীকার করেছেন হৃদয়। এই বিষয়টি নিয়ে গত একটি মাস বেশ অস্থির সময়ই পার করেছেন তিনি। যার কারণে পূর্ণ মনোযোগ দিতে পারেননি জমে থাকা কাজগুলোতে। তবে এবার পুরোপুরি কাজে মনোযোগী হয়েছেন তিনি। মিরপুরে দেয়া নতুন স্টুডিওতে নিয়মিতই নতুন নতুন গান তৈরিতে ব্যস্ত সময় পার করছেন হৃদয়। আসছে ভালবাসা দিবসে হৃদয়ের নিজের কোন গান কিংবা তার সংগীত পরিচালনায় কোন শিল্পীর গান প্রকাশ হচ্ছে না। ভালবাসা দিবসের পরিবর্তে বরং পহেলা বৈশাখের বেশ কিছু অ্যালবামের কাজ নিয়েই ব্যস্ত হৃদয়। নিজের গানের বাইরেও অন্যের গান তৈরির চাপও রয়েছে বেশ। বর্তমানে বিউটি দাশের একক অ্যালবামের জন্য দুটি গান তৈরি করছেন হৃদয়। পাশাপাশি গ্ল্যামারাস কণ্ঠশিল্পী মিমির একক অ্যালবামের চারটি গান তৈরির দায়িত্ব কাঁধে নিয়েছেন। বিউটি ও মিমির এই অ্যালবাম দুটি আসছে পহেলা বৈশাখে প্রকাশের কথা রয়েছে। এর বাইরে হৃদয় মিক্স-১ এবং হৃদয় মিক্স-২ এর সফলতার ধারাবাহিকতায় হৃদয় ইতিমধ্যে কাজ শুরু করেছেন ‘হৃদয় মিক্স-৩’ অ্যালবামের। মিশ্র এই অ্যালবামে যথারীতি থাকছে হৃদয়ের সুর-সংগীতায়োজনে নতুন কিছু তরুণ গায়ক-গায়িকার গান। হৃদয় অনেক সময় নিয়ে অ্যালবামটির জন্য বাছাই করেছেন এসব নতুন শিল্পীকে। অন্যদিকে নিজের কণ্ঠের বেশ কয়েকটি গানও থাকছে এই অ্যালবামে। এই অ্যালবামটিও পহেলা বৈশাখে প্রকাশের পরিকল্পনা করেছেন হৃদয়। অ্যালবামের বাইরে মোস্তফা সরয়ার ফারুকীর ‘টেলিভিশন’ ছবির জন্য ইতিমধ্যে গান তৈরি করেছেন হৃদয়। এর বাইরে আরও কয়েকটি নতুন ছবির সংগীতায়োজনের কাজও হাতে রয়েছে বলেও জানিয়েছেন তিনি। পাশাপাশি নিয়মিতই চলছে জিঙ্গেল নির্মাণের কাজ। নিজের বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে হৃদয় বলেন, গত কিছুদিন আসলে স্টেজকেন্দ্রিক ব্যস্ততাসহ বেশ কিছু কারণে কাজে মনোযোগ দিতে পারিনি। তবে কাজ ছাড়া থাকতে পারি না আমি। তাই আবারও বৈশাখের বেশ কিছু অ্যালবামের কাজ শুরু করলাম। ‘হৃদয় মিক্স-৩’ও বৈশাখে প্রকাশ করবো বলে ঠিক করেছি। এই অ্যালবামটির জন্য বেশ কিছু নতুন শিল্পী নির্বাচন করেছি। এদের একেক জনের গায়কী একেক রকম। চেষ্টা করছি তাদের গায়কী অনুযায়ী ভিন্নধর্মী কিছু গান এই অ্যালবামের মাধ্যমে শ্রোতাদের উপহার দিতে। এদিকে সুজানার সঙ্গে নিজের সম্পর্ক বিষয়ে হৃদয় বলেন, সুজানার সঙ্গে আমার খুব ভাল সম্পর্ক সেটা অস্বীকার করছি না। তবে সম্পর্কটা এমনই রাখতে চাই কিছুদিন। আর এর পরিণতি কি হবে সেটা সময়ের হাতে ছেড়ে দিয়েছি। আমি বিশ্বাস করি সময়ই সব কিছু ঠিক করে দেয় কি হওয়া উচিত, কি নয়!

নিউজ সোর্স মজমিন

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


4 Responses to অস্থির সময়ের পর হৃদয় খান

  1. sikiş izle

    March 13, 2012 at 11:58 am

    I used to be curious about your subsequent put up admin seriously required this weblog super remarkable blog

  2. a2156869

    March 14, 2012 at 6:17 am

    I’ve said that least 2156869 times. SCK was here

  3. amcik

    March 14, 2012 at 7:33 am

    hey admin thanks for fantastic and easy understandable put up i loved your blog site website really much bookmarked also

  4. smackdown oyunları

    March 14, 2012 at 3:30 pm

    Wonderful article admin! i bookmarked your web webpage. i will glance forward in the event you could have an e-mail list including.