Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

সড়কে যানজট, রাস্তায় সেহরি-ইফতার

 রাজধানীর চারদিকের সব রাস্তায় তীব্র যানজটে দুর্ভোগ পোহাচ্ছেন ঘনমুখী যাত্রীরা। সকাল থেকে মধ্য রাত যানজটের একই মাত্রা। গতকাল থেকে চলছে এমন অবস্থা। রাজধানীর প্রবেশপথগুলোতে সৃষ্ট যানজট ছড়িয়ে পড়ছে মহাসড়কেও। ফলে নির্ধারিত সময়ে গন্তব্যে পৌঁছাতে পারছেন না সাধারণ যাত্রীরা। অনেকে রাস্তায় ইফতার ও সেহরির খাবার যাচ্ছেন। কোন কোন রাস্তায় যাত্রীদের অতিরিক্ত কয়েক ঘণ্টা কাটাতে হচ্ছে বাসে বসে। যানজট তীব্র আকার ধারণ করেছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি টোল প্লাজা এলাকা থেকে কুমিল্লার চৌদ্দগ্রাম পর্যন্ত রাস্তায়। গতরাত থেকে এই রাস্তায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে যানজট হচ্ছে আরও কয়েকটি অংশে।
আজ ভোর পাঁচটায় মহাসড়কের দাউদকান্দির জিংলাতলীতে লরি ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে পর ওই এলাকায় তীব্র যানজট লেগে যায়। দুর্ঘটনার একঘণ্টা পর গাড়ি দুটি রাস্তা থেকে সরালেও সৃষ্টি হওয়া যানজট দিনভর কমাতে পারেনি হাইওয়েতে দায়িত্বরত পুলিশ।
যানজটের কারণে নৈশ কোচের যাত্রীরা সেহরি খাওয়ারও সুযোগ পাচ্ছেন না। কেউ কেউ গাড়িতে বসেই যা পাচ্ছেন তা দিয়ে সেহরি ও ইফতার সারছেন।
এদিকে সায়দাবাদ থেকে চট্টগ্রাম ও সিলেট রুটে চলাচলকারী বাসযাত্রীরা ঢাকা থেকে বের হতেই দীর্ঘসময় যানজটে পার করছেন। গুলিস্তান-যাত্রাবাড়ী ফ্লাইওভার নির্মাণ কাজ চলা এবং ওই এলাকার রাস্তা ভাঙাচুরা হওয়ায় দিনভর ওই এলাকায় তীব্র যানজট হচ্ছে।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট