Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

আজও ব্যাংক খোলা থাকছে

শবে কদরের সরকারি ছুটি থাকার পরও শনিবারের পাশাপাশি বৃহস্পতিবার রাজধানী ঢাকা এবং নারায়ণগঞ্জ, খুলনা এবং চট্টগ্রামে সব বাণিজ্যিক ব্যাংক খোলা রাখার নিদের্শ দিয়েছে কেন্দ্রীয় ব্যাংক। সকাল সাড়ে ৯টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত লেনদেন চলবে। রোববার বাংলাদেশ ব্যাংক থেকে সকল বাণিজ্যিক ব্যাংকের প্রধান নির্বাহী ও ব্যবস্থাপনা পরিচালকদের কাছে এ সম্পর্কিত একটি নির্দেশনা পাঠিয়ে দেয়া হয়েছে।

দেশের রপ্তানি আয়ের প্রধান খাত তৈরি পোশাক শিল্পের শ্রমিকদের বেতন-বোনাস দেওয়াসহ নাগরিকদের লেনদেনের সুবিধার জন্য কেন্দ্রীয় ব্যাংক এই সিদ্ধান্ত নেয়।

আগামী ১৮ আগস্ট থেকে তিন দিনের ঈদের ছুটি শুরু হলেও ঈদের আগে কার্যত ১৫ আগস্ট থেকে ছুটি শুরু হচ্ছে। ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের পরদিন শবে কদরের সরকারি ছুটি।

দীর্ঘ ছুটিতে লেনদেনে সমস্যার কথা ব্যবসায়ী মহল তুলে ধরার পর কেন্দ্রীয় ব্যাংকের আগে ১৮ আগস্ট শনিবার ব্যাংক খোলা রাখার নির্দেশনা দেয়। এখন ১৬ আগস্টও ব্যাংক খোলার নির্দেশনা দেয়া হলো।

উল্লেখ্য, এদিন ঢাকা মহানগরী, সাভার, আশুলিয়া, গাজীপুর, নারায়ণগঞ্জ, খুলনা ও চট্টগ্রামের সংশ্লিষ্ট তফসিলি ব্যাংকের শাখাগুলো পর্যাপ্ত নিরাপত্তা নিশ্চিত করা সাপেক্ষে খোলা রাখার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


One Response to আজও ব্যাংক খোলা থাকছে

  1. Md.Rokibul Islam

    August 18, 2012 at 5:00 am

    Good Disecition