Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

শহীদ মিনারে মেডিকেলে ভর্তিচ্ছুদের অবস্থান কর্মসূচি

ঢাকা, ১৪ আগস্ট: মেডিকেল ও ডেন্টালে ভর্তিপরীক্ষা বাতিলের প্রতিবাদে কেন্দ্রীয় শহীদ মিনারে শিক্ষার্থী ও অভিভাবকরা অবস্থান কর্মসূচি পালন করছেন। মঙ্গলবার সকাল ৯টা থেকে এ কর্মসূচি শুরু করেন তারা।

এর আগে ভর্তিপরীক্ষা বাতিল করার সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করে সোমবার হাই কোর্টে একটি রিট করেন সুপ্রিম কোর্টের আইনজীবী ইউনুস আলী আকন্দ।

এছাড়া শিক্ষার্থী ও অভিভাবকরা সোমবার কেন্দ্রীয় শহীদ মিনারে প্রতিবাদ সভা করেন। পরে স্বাস্থ্যমন্ত্রীর কাছে স্মারকলিপি দিতে তারা সচিবালয়ের সামনে অবস্থান নেন।

প্রসঙ্গত, মেডিকেলে জিপিএ-এর ভিত্তিতে শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে রোববার সিদ্ধান্ত নেয় স্বাস্থ্য মন্ত্রণালয় ও স্বাস্থ্য অধিদফতর। এর পর থেকে মেডিকেল ও ডেন্টালে ভর্তিচ্ছু শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা বিক্ষুব্ধ হয়ে উঠেন।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


One Response to শহীদ মিনারে মেডিকেলে ভর্তিচ্ছুদের অবস্থান কর্মসূচি

  1. হাবীব

    August 14, 2012 at 3:09 pm

    আসলে আমরা কোনো কিছুই সহজ ভাবতে পারিনা। তাই আজ এই অবস্থা। আসলে যারা মেধাবী অথচ গরীব তাদের কথা এই দেশ ভাবে না। আমরা কেউই কম চেষ্টা করি না একটা ভাল ফলের জন্য। অনেকে সেই চেষ্টায় ব্যর্থ হয়। আমার মত যারা গরীর শিক্ষার্থী তারা পয়সার অভাবে কোচিং করতে পারি না। একটি মহল এই ব্যবসাকে কেন্দ্র করে নানা কার্যকলাপ চালাচ্ছে। প্রতরনা করছে আমাদের সাথে। সরকারের জিপিএ এর ভিত্তিতে মেডিকেলে ছাত্র ভর্তির মতকে সাঘুবাদ জানাই। তবে সেটা হতে হবে দূর্নীতি মুক্ত। আন্দোলনের জন্য যারা লিট দিচ্ছে তারা অনেকেই কোচিং ব্যবসার সাথে জড়িত। আমার মনে সরকার একটি ভাল সিদ্ধান্ত নিয়েছে। তবে জেলা, উপজেলা ভিত্তিতে কোঠার ব্যবস্থা জোরদার করতে হবে।
    নিচের লিংকে প্রবেশের আবেদনের অনুরোধ রইল। http://m.facebook.com/events/351574198255286?refid=25