Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

যাত্রাবাড়ীর যানজটের দায় আমি নেব না: যোগাযোগমন্ত্রী

নির্মাণাধীন মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারের কারণে সৃষ্ট যানজটের দায় নেবেন না যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ফাইওভার নির্মাণে এই সড়কে যে যানজট তৈরি হচ্ছে এর দায় দায়িত্ব আমি নিতে পারব না। আমি নেব না। এই সড়ক সংস্কার করতে আমি ঢাকা সিটি করপোরেশনকে অনুরোধ করেছি।
মন্ত্রী আজ রেলভবনে আয়োজিত সড়ক মহাসড়ক ও পরিবহন ব্যবস্থাপনা নিয়ে পর্যালোচনা সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, আহত স্বপ্নকে মেরামত করা আমার কাজ। আমি আকাশছোঁয়া স্বপ্ন দেখাতে পারব না। অল্প সময়ের মধ্যে যতটুকু করা সম্ভব ততটুকু করে যাচ্ছি।
এবার ঈদে যাত্রীদের নিরাপদে বাড়ি ফেরার ব্যবস্থা করা মন্ত্রী হিসেবে তার জন্য কঠিন পরীক্ষা উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, মন্ত্রীত্ব পাওয়ার পর এবারই প্রথম রমজানের ঈদ। দেশের মানুষ নিরাপদে বাড়ি ফিরতে পারলেই জীবনের এ কঠিন পরীক্ষায় উত্তীর্ণ হবো। মানুষ নিরাপদে বাড়ি ফিরতে না পারলে এর ব্যর্থতা এড়ানো যাবে না।
বৈঠকে নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, পুলিশের আইজি হাসান মাহমুদ খন্দকার, ডিএমপি কমিশনার বেনজীর আহমেদসহ রেল, যোগাযোগ, নৌ-পরিবহনের শীর্ষ কর্মকর্তা ও পরিবহন সেক্টরের নেতারা উপস্থিত ছিলেন।
সকাল সাড়ে দশটা থেকে দুপুর দেড়টা পর্যন্তবৈঠক হয়।  বৈঠক শেষে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু সাংবাদিকদের বলেন, মানুষ যাতে ঈদে নিরাপদে বাড়ি ফিরতে পারে তার জন্য আইন-শৃঙ্খলা বাহিনী কাজ করছে। ঈদের পর পর্যন্ত আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিশেষ নজরদারি থাকবে।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট