Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

শেয়ারবাজারের ক্ষতি পুষিয়ে নিতে ইয়াবা ব্যবসা!

ঢাকা, ৮ আগস্ট: শেয়ারবাজারে দেড় কোটি টাকা ক্ষতি পুষিয়ে নিতে রাজধানীতে এক ব্যক্তি ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়েন। তার নাম মো. আখতারুজ্জামান। মতিঝিল থানার ফকিরাপুলের হোটেল উপবন ইন্টারন্যাশনালের ৪০৩ নং কক্ষ হতে এক সহযোগীসহ আটক করা হয় তাকে। ১১০ পিস ইয়াবাসহ আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের রমনা সার্কেলের একটি দল।

তার অপর সহযোগী জসিম উদ্দিন। গত বুধবার আটকের ঘটনা ঘটলেও আজ সকালে আদালতে হাজির করা হলে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, উপবন হোটেলের নিচে ভ্রাম্যমাণ কয়েক যুবক রহস্যময়ভাবে ঘোরাফেরা করছে। ভ্রাম্যমাণ চা বিক্রেতা সালাম বলেন, “হোটেলের একজন ট্যাবলেট বিক্রি করতো। শুনুসি আরো অনেকেই করে।”

তবে মতিঝিল থানা পুলিশ হোটেলে কোনো অভিযান চালাননি। এমনটি ফোন করেও খোঁজ নেননি সেখানে কী হয়েছে।

এ ব্যাপারে মতিঝিল থানার এস আই কবির আহদে বার্তা২৪ ডটনেটকে বলেন, “আমি শুনেছি দু’জনকে আটক করা হয়েছে। উপবন হোটেলের বোর্ডাররা এ মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকতে পারে। আমরা সেখানে যাইনি। হোটেলের কোনো ফোন নম্বর আমার কাছে নেই।”

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের রমনা সার্কেলের পরিদর্শক রাজু আহমেদ বলেন, “আখতারের পরিবারের পক্ষ থেকে তার ভাই বলেছেন, শেয়ার বাজারে দেড় কোটি টাকা লসের পর আখতার হতাশ হয়ে পড়েন। বাড়ির বাইরে হোটেল উপবনের ৪০৩ নম্বর কক্ষে তিনি নিয়মিত থাকতেন। পরিবারের অজান্তেই তিনি মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন।” ব্যক্তিগত পরিচয়ের কারণে রাজু আহমেদ আসামির বড় ভাইয়ের নাম ও পরিচয় জানাতে রাজি হননি।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট