Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

অলিম্পিক ভিলেজ থেকে পালিয়েছে ক্যামেরুনের ৭ এ্যাথলেট

লন্ডন, ৮ আগস্ট: লন্ডন অলিম্পিকে অংশ নিতে এসে গেমস ভিলেজ থেকে পালিয়েছেন আফ্রিকার দেশ ক্যামেরুনের ৭ এ্যাথলেট। মঙ্গলবার লন্ডন অলিম্পিকে অংশ নেয়া দেশটির খেলোয়াড়দের দলপ্রধান এ কথা জানান।

লন্ডন অলিম্পিকে টিম ক্যামেরুনের প্রধান ডেভিড ওজং জানান, পালিয়ে যাওয়া ওই ৭ এ্যাথলেটের কাছে আগামী নভেম্বর পর্যন্ত বৃটেনে থাকার বৈধ ভিসা রয়েছে। পালিয়ে যাওয়া এ্যাথলেটদের মধ্যে পাঁচজন মুষ্টিযোদ্ধা, একজন সাঁতারু এবং একজন ফুটবল খেলোয়ার রয়েছেন বলে জানান তিনি। রোববার উইকএন্ডে পূর্ব লন্ডনের স্টার্টফোর্ড গেমস ভিলেজ থেকে তারা বের হয়ে আর ফিরে আসেননি বলেও জানা ওজং।

পালিয়ে যাওয়া ওই সাত এ্যাথলেটের নামও প্রকাশ করেছেন ওজং। তারা হলেন সাঁতারু পল ইকানি ইডিনগু, নারী ফুটবল দলের গোলরক্ষক ড্রুসিলি এনগাকো ও পাঁচ মুষ্টিযোদ্ধ যথাক্রমে থমাস ইসোম্বা, ক্রিশ্চিয়ান ডনফেক, এবডন মিয়োলি, বালাইসি ইয়েপমৌ এবং সারগে আবোমো।

জানা যায়, লন্ডনে আসা ক্যামেরুন দলে মোট সদস্য সংখ্যা ছিলেন ৫৯ জন। এরমধ্যে ২৮ জন ইতিমধ্যেই দেশে ফিরেছে। ২৪ জন রয়েছেন লন্ডনে কিন্তু বাকি সাতজন রয়েছেন নিখোঁজ। বৃটেনের স্বরাষ্ট্র মন্ত্রণালয় বলছে তারা ওইসব এ্যাথলেটদের খুঁজে বের করার চেষ্টা করছে। কিন্তু স্কটল্যান্ড ইয়ার্ড বলছে, তাদের কাছে ক্যামেরুনের সাত খেলোয়াড় পালানোর কোনো রিপোর্ট এখন পর্যন্ত আসেনি।

উল্লেখ্য, গত ২৭ জুলাই অলিম্পিক শুরুর আগে সুদান দূতাবাসও জানায় যে তাদের তিন খেলোয়াড় লন্ডনে এসে পালিয়েছেন। ওই তিন খেলোয়াড়ের নাম অলিম্পিক ইভেন্ট থেকে বাদ দেয়া হয়। সূত্র: এপি

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট