Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

প্রধানমন্ত্রীর প্রস্তাব মানবো কিনা বিবেচনা করবো: এরশাদ

ঢাকা, ৫ আগস্ট: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, “আগামী নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বদলীয় সরকার গঠনের প্রস্তাব দিয়েছেন। এ প্রস্তাব জনগণ মানবে কিনা, আমরা মানবো কি না সেটা বিবেচনা করব।”

রোববার রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জাতীয় পার্টির আলোচনা সভা ও ইফতার মাহফিলে তিনি একথা বলেন।

তিনি বলেন, “প্রধানমন্ত্রীর প্রস্তাবে ব্যারিস্টার রফিক উল হক প্র্রশ্ন রেখে বলেছেন- আসল কথা হলো ওই সরকারের প্রধান কে হবেন? আমরা সুষ্ঠু নির্বাচন আশা করব।”

এরশাদ বলেন, “দেশের সামনে দুর্যোগ। আবার ভাঙচুর, জ্বালাও-পোড়াও চলবে। নির্বাচন হবে কিনা সে বিষয়েও সবার মনে আশঙ্কা আছে।”

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, “নির্বাচন হবে কিনা সেটা ভবিষ্যৎ বলে দেবে। আল্লাহকে হাজির নাজির জেনে নির্বাচনের জন্য প্রস্তুত হও। সরকার গঠনের প্রতিশ্রুতি গ্রহণ করতে হবে। ঈদের পর মাঠে নামবো। জেলায় জেলায় যাবো। তোমরা আমার সঙ্গে থাকবে।”

“আমরা ক্ষমতায় গেলে প্রাদেশিক সরকারব্যবস্থা করব। এর বিকল্প নেই। এক সরকার দিয়ে ১৬ কোটি মানুষের দেশ পরিচালনা সম্ভব নয়। আজ হোক কাল হোক প্রত্যেক মানুষের প্রত্যাশা- এটি হবেই।” বলেন তিনি।

বিএনপি ও আওয়ামীলীগের প্রতি ইঙ্গিত করে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, “ক্ষমতায় যাওয়ার জন্য তারা রমজান মাসেও বাকযুদ্ধ করছে। একজনের কথায় আরেকজন পাল্টা উত্তর দিচ্ছে। আল্লাহর ইচ্ছা ছাড়া ক্ষমতায় যাওয়া যায় না- সেটি তারা বুঝে না।”

সাবেক এই সেনাশাসক বলেন, “আমরা আগেও জনগণের কল্যাণের জন্য রাজনীতি করেছি। এখনো আবার ক্ষমতায় যাবো মানুষের কল্যাণের জন্য। নির্বাচন পদ্ধতি পরিবর্তনের জন্য।”

ইফতারপূর্ব সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার।

আরো উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর আহমেদ, জিএম কাদের, মোস্তফা জামাল হায়দার, সৈয়দ আবুল হোসেন বাবলা, গোলাম কিবরিয়া টিপু, অধ্যাপক দেলোয়ার, জিয়া উদ্দিন আহমেদ বাবলু, গোলাম হাবিব দুলাল ও আহসান হাবীব ।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট