Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

আজমিরে ক্যাটরিনা

নয়া দিল্লি, ২ আগস্ট: আজমীর শরীফ দরগাহ্ কর্তৃপক্ষের নিষেধাজ্ঞা সত্বেও সেটা উপেক্ষা করে বলিউড স্টার ক্যাটরিনা কাইফ তার নতুন ছবি ‘এক থা টাইগার’য়ের সফলতা জন্য খাজা বাবার দরবারে দোয়া মাঙ্গতে গেলেন।

 

বুধবার সকালে ক্যাটরিনা আজমীর শরীফে খাজা বাবার দরবারে দোয়া প্রার্থনা করেন। ক্যাটরিনার সঙ্গে ছিলেন ‘মেরে ব্রাদার কি দুলহান ’ ছবির পরিচালক আলি আববাস জাফর। জাফর বলেন, “ক্যাটরিনা সকাল ৬টা ৩০ মিনিটে দরগাহ শরীফে খাজার সান্নিধ্যে উপস্থিত হন।”

 

ক্যাটরিনার পরনে কালো সালোয়ার কামিজ ও ওরনা ছিল। ঝামেলা এড়ানোর জন্য ক্যাটরিনা দরগায় যাওয়ার ব্যাপারে সকাল বেলা বেছে নিয়েছেন। এখন যেহেতু রমযান মাস চলছে সুতরাং দরগাহ্ শরীফ মানুষে কানায় কানায় ভর্তি। আধা ঘণ্টা সেখানে অবস্থান করেন।

 

শেষবার যখন দরগাহ পরিদর্শন করেছিলেন তখন ক্যাটরিনা মানত করে সুতো বেধেছিলেন, এবার গিয়ে তিনি সেই সুতোটা খোলেন। রূপালী পর্দার মানুষদের প্রতি সবার আলাদা একটা আকর্ষণ তো থাকেই। সেজন্য কোনো রকমের বিশৃঙ্খলা ঘটার আগেই ক্যাটরিনা দরগাহ্ থেকে বের হয়ে আসেন। বের হওয়ার পর দরগার খাদেম কুতুবুদ্দীন সাকির সঙ্গে সাক্ষাত করেন।

 

ফিল্ম স্টারেরা উল্টাপাল্টা পোশাকে দরগায় আসেন এবং তাদের ছবির সফলতার জন্য সেখানে সিডি ফেলে যান। সেলিব্রেটিরা যে দরগাতে গিয়েছিলেন তার প্রমাণ সরূপ সেই ছবিগুলো আবার মিডিয়াতে প্রচারও করেন। দরগাকে ব্যবসায়িক ভাবে যাতে ব্যবহার করা না হয় এসব কারণে দরগাহ্ কর্তৃপক্ষ অভিযোগ করেন।  সেলিব্রেটিদের কারণে পরিবেশ নষ্ট বলে কয়েক সপ্তাহ আগে দরগাহ্ কর্তৃপক্ষ তাদের সেখানে আগমনের বিষয়ে নিষেধাজ্ঞা অথবা শর্তারোপ করার দাবি জানান। সূত্র: টাঅই

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট