Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

লক্ষ্মীপুরে ওসিসহ ৫২ জনের বিরুদ্ধে মামলা

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে  চারদলীয় জোটের গণমিছিলে সংঘর্ষে বিএনপির দুই কর্মী নিহত হওয়ার ঘটনায় অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সদর থানার ওসি গোলাম সরোয়ারসহ ৫২ জন পুলিশের বিরুদ্ধে মামলা দায়ের করেছে বিএনপি। আদালত মামলা আমলে নিয়ে আগামী ৬ই ফেব্রয়ারি আদেশের জন্য শুনানির দিন ধার্য করেন।
মামলার বিবরণে জানা যায়, গত ২৯শে জানুয়ারি সকাল ১০টায় শহরের দক্ষিণ তেমুহনী থেকে চারদলীয় জোটের গণমিছিল শুরু হয়। পুলিশ  ও চারদলীয় জোটের নেতাকর্মীর সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় চারদলীয় জোটের মিছিলে পুলিশ লাঠিচার্জ ও এলোপাতাড়ি গুলিবর্ষণ করলে বিএনপির কর্মী আবুল কাশেম যুবদল কর্মী রুবেল নিহত হয়। এই ঘটনায়  বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান লিটন বাদী হয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম সরোয়ার, ওসি তদন্ত লিটন দেওয়ান, সেকেন্ড অফিসার এনামুল কামালসহ ৫২ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।
অপরদিকে, ওই ঘটনায় লক্ষ্মীপুর থানার এসআই এনামুল কামাল বাদী হয়ে গত ৩০শে জানুয়ারি জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ ১৮১ জন ও অজ্ঞাতনামা ৭ হাজার জোটের নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ মামলায় বৃহস্পতিবার ১নং আসামি জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সাহাবউদ্দিন সাবুসহ ১৭৮ জনকে সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারক ছালমা মাসুদের বেঞ্চ আগাম জামিন মনজুর করেন। এ মামলার  ৩ জনকে পুলিশ গ্রেপ্তার করে। তারা জেল-হাজতে রয়েছে।
এদিকে বিএনপির কেন্দ্রীয় ছাত্রবিষয়ক সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য শহীদ উদ্দিন এ্যানীর বক্তব্যের প্রতিবাদে গতকাল সকালে পৌর সম্মেলন কক্ষে লক্ষ্মীপুর পৌর মেয়র এমএ তাহেরের এ সংবাদ সম্মেলন। লিখিত বক্তব্য তাহের বলেন, ৪ দলীয় জোটের মিছিলকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ ও গুলিবর্ষণের ঘটনায় গত ১লা ফেব্রুয়ারি জেলা বিএনপির সংবাদ সম্মেলনে সংসদ সদস্য শহীদ উদ্দিন এ্যানী আমার বিরুদ্ধে অসত্য ও বিভ্রান্তমূলক এবং প্রকৃত ঘটনাকে আড়াল করার জন্য আমাকে জড়িত করে বক্তব্য দিয়েছেন। একজন দায়িত্ববান জনপ্রতিনিধি হয়ে তিনি আমার বিরুদ্ধে এ ধরনের মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্য দেয়া দুঃখজনক। বিক্ষোভকারীরা পুলিশের উপর বিনা উস্কানিতে বর্বরোচিত হামলা চালিয়ে কর্মকর্তাসহ প্রায় ২২ জন পুলিশ সদস্যকে গুরুতর আহত করার পর শহরে ঢুকে পড়ে। আমি ঘটনা শুনে পৌর মেয়র হিসেবে এবং সামাজিক দায়বদ্ধতা থেকে আহত আবুল কাশেমকে বাঁচাতে রক্তের জন্য ১৫ হাজার টাকা এবং এম্বুলেন্স ভাড়া দিয়ে লক্ষ্মীপুর হাসপাতাল থেকে নোয়াখালী হাসপাতালে পাঠিয়েছিলাম। তবুও তাকে বাঁচানো গেল না। তাই একটি মহল তাদের হীনস্বার্থ চরিতার্থের জন্য প্রকৃত ঘটনাকে আড়াল করে তাদের দায় অপরের ঘাড়ে চাপিয়ে দেয়ার ষড়যন্ত্রে লিপ্ত।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


6 Responses to লক্ষ্মীপুরে ওসিসহ ৫২ জনের বিরুদ্ধে মামলা

  1. sikiş izle

    March 13, 2012 at 6:36 am

    i cant get how you can share like this remarkable posts admin significantly thanks

  2. ucuz notebook

    March 14, 2012 at 4:30 am

    I was looking for this webpage very last 3 nights wonderful weblog operator excellent posts all the things is great

  3. escort ilanlari

    March 14, 2012 at 5:10 am

    Terrific publish admin thank you. I identified what i was trying to find right here. I will review overall of posts on this day time

  4. sikvar

    March 14, 2012 at 6:09 am

    i cant get how it is possible to reveal like this astounding posts admin much thanks

  5. smackdown oyunları

    March 14, 2012 at 2:55 pm

    Great submit admin thank you. I found what i used to be looking for here. I will review total of posts on this day time

  6. samsung 1080p hdtv

    March 14, 2012 at 11:36 pm

    Wow! I know that’s a lame thing to say in a comment, but I am just so blown away by your article. It’s loaded with important information and interesting points that I can relate to. http://www.samsung1080phdtv.net/